বিনোদন

শিলার ৬ বছরের প্রেম পরিণয় পেল

দীর্ঘ ৬ বছর গোপনে প্রেম করে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলা। তার বরের নাম আবিদুল মহায়মীন সাজিল। গতকাল পারিবারিক আয়োজনে রেজিস্ট্রি বিয়ে করেন এই যুগল।

শিরিন শিলার বর আবিদুল মহায়মীন সাজিল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন। তার ট্রাভেল এজেন্সির ব্যবসা রয়েছে। শিরিন শিলা বলেন, ‘ঘরোয়াভাবে আমরা রেজিস্ট্রি বিয়ে করেছি। একটু সময় নিয়ে অনুষ্ঠান করার ইচ্ছা আছে। তখন ইন্ডাস্ট্রির সবাইকে নিয়ে বড় আয়োজন করব। সবার কাছে দোয়া চাই, আমরা যেন সুখী হতে পারি।’

পরিচয়ের ৬ বছর পর বিয়ে করলেন শিলা-সাজিল। এ তথ্য উল্লেখ করে এই নায়িকা বলেন, ‘ছয় বছর আগে অর্থাৎ ২০১৮ সালের ১০ অক্টোবর আমাদের পরিচয়। পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ের সিদ্ধান্ত নিই। এর আগের সময়টা আমরা একে অপরকে চিনেছি, জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয় পেল। সাজিল খুব ভালো একজন মানুষ। আগামী দিনে আমরা একসঙ্গে পথ চলতে চাই।’

ছয় বছর প্রেমের সম্পর্কে থাকার পর দুই পরিবারকে বিষয়টি জানান শিলা-সাজিল। এরপর পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন নেওয়া হয়। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার আগে চিত্রনায়িকা শিরিন শিলা তার কাছের কয়েকজনকে নিয়ে গত বুধবার গায়েহলুদ অনুষ্ঠানের আয়োজন করেন। রাজধানী ঢাকার প্রগতি সরণির একটি স্টুডিওতে গায়েহলুদ অনুষ্ঠানের  আয়োজন করা হয়।

শিরিন শিলার গায়েহলুদ অনুষ্ঠানে ঢালিউডের তিন নায়ক উপস্থিত ছিলেন। তারা হলেন— জয় চৌধুরী, শিপন মিত্র ও সাঞ্জু জন। পুরোটা সময় তারা হাসি–আনন্দে মেতে ছিলেন। ঢালিউডের এই তিন নায়কের সঙ্গে শিরিন শিলার দীর্ঘদিনের বন্ধুত্ব। গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে ঘরোয়া আয়োজনে শিরিন শিলার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শিরিন শিলা অভিনীত প্রথম সিনেমা ‘হিটম্যান’। ২০১৪ সালে মুক্তি পায় এটি। এতে তার সহশিল্পী ছিলেন শাকিব খান, অপু বিশ্বাস, জয় চৌধুরী। একই বছর মুক্তি পায় শিলার ‘ক্ষণিকের ভালোবাসা’ সিনেমা।

সম্প্রতি মুক্তি পেয়েছে শিরিন শিলা অভিনীত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন— মনোয়ার হোসেন ডিপজল। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আঁচল আঁখি, বড়দা মিঠু, মধুয়া মধু, কিশোর, মিশা সওদাগর প্রমুখ।

শিরিন শিলা অভিনীত সিনেমাগুলো হলো— ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘শেষ বাজি’, ‘বেগম জান’, ‘এক কোটি টাকা’ প্রভৃতি। তা ছাড়াও শিলা অভিনীত বেশ কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।