বিনোদন

জুতা বাইরে রেখে আসতে বললেন কাজল

বিভিন্ন কারণে ইদানিং বলিউড অভিনেত্রী কাজলকে জয়া বচ্চনের সঙ্গে মিলিয়ে ফেলছেন নেটিজেনরা। এই দুই অভিনেত্রীর মধ্যে একটি মিল হচ্ছে, দুইজনই ক্যামেরাম্যানদের রাগ দেখাতে ছাড়েন না। জয়া বচ্চনের নামের সঙ্গে সঙ্গে কাজলের নামটি উচ্চারিত হওয়ার কারণ এটিই।

দুর্গাপূজার আনন্দে মেতে উঠেছে বলিউড পাড়া। তারকারা কে কোথায় কী করছেন, তা ক্যামেরাবন্দি করতে ব্যস্ত অনেকেই। ক্যামেরাম্যানদের উপস্থিতি মাঝে মধ্যে তারকাদের কাছে একেবারে বাড়াবাড়ি পর্যায়ের বিরক্তির কারণ। একটি ভিডিওতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের মুখোপাধ্যায় বাড়িতে পূজা উদযাপন করা হচ্ছে। অভিনেত্রী কাজল অতিথি আপ্যায়নে ব্যস্ত। নিজ হাতে ভোগ পরিবেশন করছেন তিনি।  এই দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন ক্যামেরাম্যান।

কাজল একটি মাইক হাতে নিয়ে চুটকি বাজিয়ে রাগান্বিত স্বরে বলেন, জুতাগুলো বাইরে রেখে আসুন। এখানে পূজা হচ্ছে। এটুকু শ্রদ্ধা বজায় রাখুন, প্লিজ।’

এই সময় কাজলের পাশে দাঁড়িয়ে ছিলেন তার বোন তনিশা মুখোপাধ্যায়। ক্ষুব্ধ কাজলকে চেঁচাতে দেখে সেও কিছুটা যেন ঘাবড়ে যান। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা দুই ভাগে বিভক্ত হয়ে কেউ বলছেন, ঠিক করেছেন কাজল। আবার কেউ বলছেন, কাজল যেন জয়া বচ্চন।