বিনোদন

সমুদ্রপাড়ে দুর্গা রূপে নওশাবার বিশেষ বার্তা

অভিনেত্রী নওশাবা কাজের পাশাপাশি বিভিন্ন সময়ে দিয়ে থাকেন নানা সামাজিক বার্তা। সম্প্রতি কক্সবাজারে সমুদ্র সৈকতে যান তিনি। দুর্গাপূজা উপলক্ষে সেখান থেকে দেবী দুর্গা রূপে ত্রিশুল হাতে তিনি দিয়েছেন অন্য রকম বার্তা।

স্বেচ্ছাসেবী সংস্থা ‘টুগেদার উই ক্যান’র পেজে নওশাবা জানিয়েছেন, দুর্গাপূজায় তাদের এবারের আয়োজনে সমসাময়িক রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক বিভিন্ন বিষয়কে দেবী রূপে নারীশক্তির ঢেউয়ে প্লাবিত করার প্রয়াস এটি।

নওশাবার পোস্ট করা প্রতিটি ছবিতে রয়েছে ব্যতিক্রম সব বার্তা। ‘দুর্গার সমুদ্র’ শীর্ষক আলোকচিত্রগুচ্ছে তিনি জানিয়েছেন ভালোবাসা আর সম্প্রীতির বার্তা। সেখানে নওশাবাকে দেখা গেছে দুর্গা রূপে। ত্রিশুল হাতে তিনি সব ধর্মের সম্প্রীতি, সমুদ্রের দূষণ, দুর্গার মাতৃরূপ, অসহায়ের সহায়, ত্রাণকর্তার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন যেন।

দুর্গাপূজা উপলক্ষে আলোকচিত্রায়ন ও ভিডিওচিত্র নির্মাণ করেছে টুগেদার উই ক্যান ও আলোকচিত্র সংস্থা মোমেন্টওয়ালা। পরিচালনা ও ফটোগ্রাফি করেছেন এমডি নাজমুল হোসাইন। নওশাবাকে দুর্গার সাজে সাজিয়েছেন ইমন হোসেন। ভিডিওর সংগীতায়োজন করেছেন ইজাজ ফারাহ। সিনেমাটোগ্রাফি ও সম্পাদনা করেছেন ইমরানুজ্জামান সোহাগ। নির্বাহী প্রযোজক অমিত সিনহা।