বিনোদন

ঘনিষ্ঠ মুহূর্তের ভাইরাল ভিডিও কি অভিনেত্রী ওভিয়ার?

তামিল ও মালায়ালাম সিনেমার অভিনেত্রী ওভিয়া হেলেন। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। হঠাৎ তুমুল আলোচনায় উঠে এসেছেন এই নায়িকা। মূলত, ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও ক্লিপ নিয়ে আলোচনার শীর্ষে রয়েছেন ওভিয়া।

দ্য ফ্রি প্রেস জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও ফাঁস হয়েছে। ধারণা করা হচ্ছে, ফাঁস হওয়া ভিডিওর নারী অভিনেত্রী ওভিয়া হেলেন। তবে এর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) ভাইরাল ভিডিও ও তার স্ক্রিন শট ভেসে বেড়াচ্ছে। নেটিজেনদের কেউ কেউ বলছেন, এটি ওভিয়ার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও। কেউ কেউ বলছেন এটি ডিপফেক ভিডিও।

এ অভিনেত্রীর ইনস্টাগ্রামে তার ভক্ত-অনুরাগী ও নেটিজেনরা প্রশ্ন ছুড়ে দিয়েছেন। জানতে চেয়েছেন, ভাইরাল ভিডিওর মেয়েটি তিনি কিনা। ‘ওভিয়া আর্মি’ শিরোনামে ওভিয়ার ফ্যান পেজ থেকে বলা হয়েছে, ‘ওভিয়া নিশ্চিত করেছেন ভিডিওটি তার নয়। আমরা সবসময় ওভিয়াকে সমর্থন করি।’

ইনস্টাগ্রামে পরিষ্কার করে কোনো মন্তব্য না করলেও মাইক্রোব্লগিং সাইট এক্সে অরুণ বিজয় নামে একজনের প্রশ্নের উত্তরে ওভিয়া লেখেন, ‘পরেরবার হবে ভাই।’ ভিডিও নিয়ে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এখনো কোনো গণমাধ্যমে বিষয়টি নিয়ে বক্তব্য দেননি ওভিয়া।