বিনোদন

জোড়া নাটকে সুনেরাহ

‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন এ সময়ের নায়িকা সুনেরাহ বিনতে কামাল। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন। রুপালি জগতে পা রেখেই হাতে উঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘হাওয়া’, ‘অন্তর্জাল’ সিনেমায় দেখা যায় সুনেরাহকে।

দুই বছর আগে ভালোবাসা দিবস উপলক্ষে ‘শূন্য থেকে শুরু’ নাটকে অভিনয় করেন সুনেরাহ। এরপর নাটকে তার দীর্ঘ দিনের বিরতি ছিল। সর্বশেষ রাগিব আহমেদ পিয়াল পরিচালিত ‘দাবাঘর’ নাটক অভিনয় করেন। ফের নাটকে অভিনয় করলেন সুনেরাহ।

মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘তুমি আমি, আমি তুমি’ ও ‘ছুঁয়ে দেখা স্পন্দন’ নাটকে এ অভিনেত্রীকে দেখা যাবে। দুটো নাটকেই আরশ খানের বিপরীতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।  

এ প্রসঙ্গে সুনেরাহ বলেন, ‘বেশ বিরতির পর নাটকে অভিনয় করলাম। দুটি নাটকই রোমান্টিক গল্পের। বান্নাহ ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ছিল অসাধারণ। নাটকে গল্প সম্পর্কে বিস্তারিত বলতে চাই না। আমি চাই, দর্শক পর্দায় কাজটি দেখুক।’

মাবরুর রশীদ বান্নাহ বলেন, ‘সুনেরাহকে নিয়ে প্রথমবার কাজ করেছি। অভিনয়ে সে মুগ্ধতা ছড়িয়েছে। এক টানা দুটি নাটকের কাজ করছি তাকে নিয়ে। গতকাল শেষ হয়েছে নাটকের দৃশ্যধারণ। আশা করছি, সুনেরাহর সঙ্গে অভিনেতা আরশ খানের জুটি দর্শক গ্রহণ করবেন।’