বিনোদন

বিশ্বাসঘাতকতার শিকার হয়েছেন কিনা, প্রশ্ন শুনে যা বললেন কাজল

আজকাল মেজাজ যেন সপ্তমীতে থাকে বলিউড অভিনেত্রী কাজলের। দুর্গাপূজার আসরেও তেমন দৃশ্য দেখা গেছে। ফের খানিকটা মেজাজ হারালেন ‘বাজিগর’খ্যাত এই নায়িকা।

সোমবার (১৪ অক্টোবর) ‘দো পাত্তি’ সিনেমার ট্রেইলার লঞ্চিং অনুষ্ঠান ছিল। এতে উপস্থিত ছিলেন তিনি। এ সময় এক সাংবাদিক তার কাছে জানতে চান, জীবনে কখনো বিশ্বাসঘাতকার শিকার হয়েছেন কিনা। আর তাতে খানিকটা মেজাজ হারান কাজল।

সাংবাদিককে উদ্দেশ্য করে কাজল বলেন, ‘বোকার মতো কথা বলবেন না। আমি কোনো উপাখ্যান এখানে বলতে আসিনি। এটি খুবই ব্যক্তিগত। এটি যদি বিশ্বাসঘাতকতা হয়, তবে এটি ব্যক্তিগত ব্যাপার। অবশ্যই, আমি এটি শেয়ার করব না।’

এরপর খানিকটা ঠান্ডা মেজাজে কাজল বলেন, ‘বিশ্বাসঘাতকতা এমন একটি বিষয়, যার অভিজ্ঞতা সবারই আছে। আমরা বড় হয়েছি। আপনি কখনো এটি শিশুর মতো অনুভব করবেন, কখনো কিশোরীর মতো। এটা নিশ্চিত জীবনের কোনো না কোনো সময়ে আপনি এটি অনুভব করতে বাধ্য। অন্যথায় আপনি জীবনযাপন করছেন না অথবা আপনি কোনো গাছেন নিচে বসবাস করছেন।’

শশাঙ্ক চতুর্বেদী পরিচালিত ‘দো পাত্তি’ সিনেমায় বিদ্যা জ্যোতি চরিত্রে অভিনয় করেছেন কাজল। তা ছাড়াও অভিনয় করেছেন— কৃতি স্যানন, তানভি আজিম, শাহির শেখ প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এ সিনেমা।