বিনোদন

আসছে পরীমণির প্রেমের কিচ্ছা

ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমণি বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন। ‘রঙিলা কিতাব’ নামে ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন। এতে পরীমণিকে সন্তানসম্ভবা মায়ের চরিত্রে দেখা যাবে।

বহু কাঙ্ক্ষিত ‘রঙিলা কিতাব’ আগামী ৮ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে। এটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি ও মোস্তাফিজুর নূর ইমরান।

এরই মধ্যে সিরিজটির পোস্টার প্রকাশ করা হয়েছে। এতে নায়কের একহাতে বন্দুক, আরেক হাতে জড়িয়ে ধরে আছেন নায়িকাকে। সেই সঙ্গে নায়িকারও চোখে-মুখে ভয় ও গুটিসুটি মেরে নায়কের বুকে যেন আশ্রয় খুঁজছেন। রঙিলা কিতাবের অফিসিয়াল পোস্টারটি ভালোবাসা, রহস্য ও উত্তেজনায় ভরপুর। কিঙ্কর আহসানের লেখা ‘রঙিলা কিতাব’ উপন্যাসের ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে পরীমণি বলেন, ‘শুটিং শুরুর দিন থেকে আমি বেশ এক্সাইটেড ছিলাম। এটি আমার জন্য এক নতুন অধ্যায়ের সূচনা। শুটিংয়ের সময় আমার সহ-অভিনেতা ও টিমের সকল সদস্যের সাথে কাজ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। সবাই খুব হেল্পফুল ছিল। এখন দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার সময়।’

অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান বলেন, ‘রঙিলা কিতাব-এর জন্য আমরা সকলেই নিজ নিজ স্থান থেকে আমাদের সর্বোচ্চ দিয়ে কাজ করেছি। কাজটি এখন মুক্তির অপেক্ষায়।’

পরিচালক অনম বিশ্বাস বলেন, “মানুষের সাথে মানুষের সম্পর্কের গল্প হলো রঙিলা কিতাব। গল্পটাকে এমনভাবে বলার চেষ্টা করেছি, যাতে দর্শকরা কানেক্ট করতে পারে। এই সিরিজটি তৈরি করতে গিয়ে আমরা শুধু বিনোদন নয় বরং একটি বার্তা দিতে চেয়েছি। আমার বিশ্বাস, ‘রঙিলা কিতাব’ দর্শকদের মুগ্ধ করবে আর তাদের মনে একটি বিশেষ জায়গা করে নেবে।”