বিনোদন

চুরির অভ্যাস আছে নবাব কন্যা সারার!

নবাব সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। অল্প কয়েকদিনে বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন। সৌন্দর্য, অভিনয় দক্ষতা আর আত্মত্যাগের মাধ্যমেই বলিউডে জায়গা করে নিতে পেরেছেন তিনি। 

শো-বিজে পা রাখার আগে অনেক মোটা ছিলেন সারা। প্রায় ৯২ কেজি ওজন ছিল সালা আলী খানের। সেখান থেকে বর্তমানে ৫২ কেজিতে এসে দাঁড়িয়েছেন এই হালের ক্রেজ। ওজন কমানোর জন্য ভালোলাগার খাবার খাওয়া বন্ধ করতে হয়েছে তাকে। নিয়মিত চালিয়ে যেতে হয়েছে শরীরচর্চাও। এত শৃঙ্খলিত যিনি তিনিই নাকি বাথরুম থেকে ‘বাথ রোল’ বা সাবান চুরি করতেও ছাড়েন না!

একজন মানুষের সবচেয়ে গোপন কথা জানে তার প্রিয় বন্ধু। সারা সম্পর্কে এই গোপন তথ্য গণমাধ্যমে এনেছেন তারই বন্ধু ওরহান অবত্রমানি ওরি। 

ওরহান জানিয়েছেন,  ‘এক বার বিদেশে সারার সঙ্গে ঘুরতে গিয়েছিলেন। সেখানে গিয়ে ওরির শেষ গার্লিক নান চুরি করে খেয়ে নেন সারা। বিদেশ থেকে দেশে ফেরার সময় বাথরুম থেকে বাথ রোলসহ আরও অনেক কিছু চুরি করে নিয়ে এসেছিল সারা।’

উল্লেখ্য, প্রসাধনীর প্রতি বিশেষ দুর্বলতা আছে সারার। তার প্রমাণ তার কথাতেও মেলে। কপিল শর্মার শোতে এসে সারা জানিয়েছিলেন,  কোনো টাকা পয়সা খরচ না করেই প্রসাধনী পেতে ভালো লাগে তার।