বিনোদন

স্ত্রীর পা ছুঁয়ে আশীর্বাদ নিয়ে আলোচনায় বিক্রান্ত

আকাশে চাঁদ আলো ছড়াচ্ছে। বাড়ির ছাদে চাঁদের আলো ছাড়াও কিছুটা কৃত্রিম আলো রয়েছে। সেখানে দাঁড়িয়ে থাকা স্ত্রী শীতল ঠাকুরের পা ছুয়ে আশীর্বাদ নিচ্ছেন অভিনেতা বিক্রান্ত ম্যাসি।

সোমবার (২১ অক্টোবর) বিকালে ‘টুয়েলভথ ফেল’খ্যাত অভিনেতা বিক্রান্ত নিজের ইনস্টাগ্রামে তিনটি ছবি পোস্ট করেছেন। তার একটিতে এমন দৃশ্য দেখা যায়। আর ছবির ক্যাপশনে তিনি লেখেন— ‘ঘর।’

অন্য দুটো ছবির একটিতে দেখা যায়, আকাশের চাঁদ দেখার পর স্বামী বিক্রান্ত ম্যাসির মুখ দেখছেন শীতল। অন্যটিতে বিক্রান্তের পা ছুঁয়ে আশীর্বাদ নিচ্ছেন শীতল। তবে নেটিজেনদের সবচেয়ে বেশি পছন্দ হয়েছে শীতলের পা ছুঁয়ে বিক্রান্তের আশীর্বাদ নেওয়ার ছবিটি। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

শ্রীজা লেখেন, ‘এটাই একে অপরের প্রতি সম্মান।’ আরেকজন লেখেন, ‘সত্যিকারের ভালোবাসা এমনই।’ অন্য একজন লেখেন, ‘বিক্রান্ত স্যার, আপনি আমার হৃদয় জয় করলেন।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

ভারতে বেশ কিছু রাজ্যে বিবাহিত নারীদের কাছে গুরুত্বপূর্ণ একটি উৎসব হলো, কারওয়া চৌথ বা করবা চৌথ। এ দিন স্বামীর দীর্ঘায়ু কামনা করে সূর্যোদয়ের সময় থেকে উপোষ করেন নারীরা এবং সন্ধ্যায় চাঁদ দেখার পর উপোষ ভাঙেন। গতকাল ছিল করবা চৌথ। মূলত, করবা চৌথ উদযাপনের সময়ে এসব ছবি তুলেন বিক্রান্ত-শীতল।

একতা কাপুর প্রযোজিত ‘ব্রোকেন বাট বিউটিফুল’ সিরিজে একসঙ্গে দেখা যায় বিক্রান্ত-শীতলকে। ২০১৫ সালে প্রেমের সম্পর্কে জড়ান তারা। ২০১৯ সালে বাগদান সারেন, ২০২২ সালে পারিবারিক আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। গত ৭ ফেব্রুয়ারি পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি।