বিনোদন

বাংলাদেশে মুক্তি পাবে ‘পুষ্পা টু’

আল্লু অর্জুন অভিনীত বহুল আলোচিত তেলেগু সিনেমা ‘পুষ্পা’। কিছু দিন পরই মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। এবার ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাবে ‘পুষ্পা টু’।

তা ছাড়াও বলিউডের ‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমা দেশে মুক্তি পাবে। আর এই দুই সিনেমার বিপরীতে ভারতে যাবে বাংলাদেশের সিনেমা ‘সাঁতাও’ ও ‘রাত জাগা ফুল’।

ভারতের এই দুই সিনেমা বাংলাদেশে আমদানির বিষয়টি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র আমদানি রপ্তানি সুপারিশ কমিটি থেকে গণমাধ্যমে নিশ্চিত করা হয়। ‘পুষ্পা টু’ সিনেমা বাংলাদেশে কবে মুক্তি পাবে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু’ সিনেমা দেশে আনছে অ্যাকশন কাট এন্টারটেইন্টমেন্ট। কার্তিক আরিয়ানের ‘ভুলভুলাইয়া থ্রি’ আনছে দি অভি কথাচিত্র।

‘পুষ্পা টু’ সিনেমা নির্মাণ করেছেন সুকুমার। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন— আল্লু অর্জুন, রাশমিকা মান্দানা, ফাহাদ ফাসিল প্রমুখ। আগামী ৬ ডিসেম্বর সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তির কথা রয়েছে। ‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমা আগামী ১ নভেম্বর ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে। 

ব্লকবাস্টার ‘ভুলভুলাইয়া’ সিনেমার সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া থ্রি’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান, কার্তিক আরিয়ান, রাজেশ শর্মা, প্রান্তিকা দাস, কাঞ্চন মল্লিক প্রমুখ।

রংপুর অঞ্চলের সুরেলা জনগোষ্ঠির যাপিত জীবন ও প্রকৃতির সঙ্গে মানুষের সম্পর্কের রসায়ন নিয়ে ‘সাঁতাও’ নির্মাণ করেছেন খন্দকার সুমন। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আইনুন পুতুল, ফজলুল হক ও আব্দুল্লাহ আল সেন্টু। সিনেমাটি এরই মধ্যে দেশ-বিদেশে প্রশংসা কুড়িয়েছে।

তা ছাড়া মীর সাব্বিরের চিত্রনাট্য ও পরিচালনায় ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, জান্নাতুল ফেরদৌস ঐশী, দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজ, নাজনীন চুমকি, মাজনুন মিজান ও জয়রাজ।