বিনোদন

ভক্তের প্রশ্ন ‘কে দিলো লাভ বাইট’, জবাবে যা বললেন শ্রীলেখা

পরনের শাড়ি, রং মিলিয়ে চোখে পরেছেন চশমা। মাথার চুলগুলো বাঁধা। ঠোঁটে ব্রাউন লিপস্টিক। নাকের নকল নথ পরেছেন ঠোঁটে। মুখে সাদামাটা মেকআপ। তবে বেশ গাঢ় করে ব্লাশ লাগিয়েছেন। লিপস্টিক দিয়ে কপাল ও থুতনিতে দাগ কাটা।

বুধবার (২৩ অক্টোবর) নিজের ফেসবুকে পোস্ট করা সেলফিতে এমন রূপে দেখা যায় শ্রীলেখা মিত্রকে। এ ছবির ক্যাপশনে তিনি লিখেছেন— ‘ভারতীয় বাঙালির ভাইকিং ভার্সন।’ এমন লুকে শ্রীলেখাকে দেখে ভূয়সী প্রশংসা করছেন ভক্ত-অনুরাগীরা।

তবে আধিজিৎ কুণ্ডু নামে একজন সিঙ্গেল শ্রীলেখার কাছে জানতে চেয়ে লেখেন— ‘কে দিলো লাভ বাইট।’ তারপরই পরিস্থিতি বদলে যায়। অন্যদের মতো এ মন্তব্য শ্রীলেখারও নজর এড়ায়নি। জবাবে আলোচিত এ অভিনেত্রী লেখেন, ‘কোথায় লাভ আর তারপরে তো বাইট। নিজেই পেন্সিল দিয়ে ভাইকিং সাজার চেষ্টা করলাম।’

তবে শ্রীলেখার অনুরাগী এই মন্তব্য যে মজার ছলে করেছেন তাতে সন্দেহ নেই। শ্রীলেখার মন্তব্যের জবাবে আধিজিৎ কুণ্ডু লেখেন, ‘আপনি যে নারী ভাইকিং তাতে সন্দেহ নেই। শুধু আইসল্যান্ড, নরওয়ে না গিয়ে কলকাতায় এসেছেন।’

ব্যক্তিগত জীবনে শ্রীলেখা ভালোবেসে বিয়ে করেছিলেন শিলাদিত্যকে। এ সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। দীর্ঘ দিন সংসার করার পর মানসিক দ্বন্দ্বের কারণে মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান শ্রীলেখা। সিঙ্গেল মাদার হিসেবে মেয়েকে বড় করেছেন। আর দ্বিতীয়বার বিয়ে করেননি শ্রীলেখা।