বিনোদন

সাবার ‘প্রেমস্বর্গ’

বর্তমান সময়ের কণ্ঠশিল্পী সাবরিনা হক সাবা। এ শিল্পীর বেশ কয়েকটি অ্যালবাম প্রকাশিত হয়েছে। তা ছাড়া তার গাওয়া বেশকিছু গান শ্রোতাপ্রিয়তাও লাভ করেছে। মিউজিক ভিডিওর পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে দর্শক মাতাচ্ছেন। সম্প্রতি তার গাওয়া ‘প্রেমস্বর্গ’ শিরোনামে নতুন একটি গান প্রকাশিত হয়েছে। গাটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন স্বপ্নীল রাজ ও সাবরিনা সাবা।

‘তুমি বৃষ্টি হয়ে এসে ভিজিয়ে দিও আমায়, আমি আলতো পরশ মেখে বাসবো ভালো তোমায়’— এমন কথার গানটি লিখেছেন কণ্ঠশিল্পী ও গীতিকার সুরকার এসএম সোহেল। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জনপ্রিয় শাদ শাহ।

গান প্রসঙ্গে কণ্ঠশিল্পী সাবা বলেন, ‘সব মিলিয়ে উপভোগ করার মতো একটি গান প্রেমস্বর্গ, গানটির কথা সুর খুবই অসাধারণ, আমি চেষ্টা করেছি ভালো করার। স্বপ্নীল রাজও দারুণ গেয়েছে। প্রকাশের পর থেকে গানটি সবার প্রশংসা কুড়াচ্ছে। সবার ভালোবাসা চাই।’

সাবরিনা হক সাবা শিশুশিল্পী হিসেবে বেশ কয়েকটি জাতীয় পুরস্কার পেয়েছেন। তার প্রথম অ্যালবাম ‘প্রার্থনা’। এরপর প্রকাশিত হয়— ‘ডুব’, ‘মনেরই আকাশ’, ‘রোমিও জুলিয়েট’, ‘সুখপাখি’, ‘পাঁজরের মাঝে’, ‘জনম জনম তোমাকে’, ‘অনলি সাবা টু’।