বিনোদন

শাকিবের ‘বরবাদে’ ওপার বাংলার যীশু!

ঢালিউড কিং শাকিব খানের পরবর্তী সিনেমা ‘বরবাদ’। ভারতের মুম্বাইয়ে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ নায়ক। এটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়।

‘বরবাদ’ শাকিবের আলোচিত সিনেমা। এর কাস্টিং নিয়ে নানা সময় নানা চমকের গুঞ্জন শোনা গেছে। এবার জানা গেল, সিনেমাটিতে অভিনয় করবেন ভারতীয় বাংলা সিনেমার গুণী অভিনেতা যীশু সেনগুপ্ত। এ সিনেমা সংশ্লিষ্ট একাধিক সূত্র গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছে।

অ্যাকশন ও রোমান্টিক ঘরানার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘বরবাদ’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল।

ভারতীয় একটি গণমাধ্যম জানায়, গত ২২ অক্টোবর মুম্বাইয়ে পৌঁছান শাকিব খান। ২৪ অক্টোবর সেখানে শুরু হয় তার অংশের শুটিং। আগামী এক মাস মুম্বাইয়ে অবস্থান করবেন এই নায়ক। গত ২৩ অক্টোবর থেকে শুটিং শুরু করেন  ইধিকা পাল। ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন এই অভিনেত্রী।

পরিচালক মেহেদী হাসান হৃদয় বলেন, ‘বাংলার দর্শক এর আগে অনেক অ্যাকশন ঘরানার সিনেমা দেখেছেন। কিন্তু এই ধরনের অ্যাকশন দেখেননি। প্রযোজকদের কাছে যা চেয়েছি, তারা কিছুতে না করেননি। শিল্পী থেকে শুরু করে অনেক বিষয়ে চমক রয়েছে। আমাদের বিশ্বাস, দর্শকরা হতাশ হবেন না।’

সবকিছু ঠিক থাকলে আগামী বছর ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব-ইধিকা জুটির দ্বিতীয় সিনেমা ‘বরবাদ’।