বিনোদন

সিনেমা দেখে অভিনেতাকে নারী দর্শকের থাপ্পড়

মাল্টিপ্লেক্সে মাত্র শেষ হয়েছে সিনেমার প্রদর্শন। পর্দায় ভাসছে সিনেমা সংশ্লিষ্ট নানা বিবরণী। পর্দার সামনে প্রস্তুত মঞ্চ। একে একে সিনেমার পাত্র-পাত্রীরা মঞ্চে গিয়ে দাঁড়ান। তাদের সঙ্গে দাঁড়ান তেলেগু অভিনেতা এন. টি. রামাস্বামী।

অভিনেতা রামাস্বামী মঞ্চে দাঁড়ানোর কয়েক সেকেন্ড পরই দর্শক সারি থেকে দৌড়ে মঞ্চে উঠেন মধ্যবয়সি এক নারী। ক্ষিপ্ত হয়ে আক্রমণ করেন রামাস্বামীকে, থাপ্পড় মারেন, কলার ধরে টানাহেঁচড়া করেন। প্রশ্ন ছুড়ে দিয়ে বলতে থাকেন— ‘তুমি কেন এই জুটিকে (সিনেমার প্রধান তারকা জুটি) সমস্যায় ফেললে?’ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়, যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, কয়েক দিন আগে মুক্তি পেয়েছে তেলেগু সিনেমা ‘লাভ রেড্ডি’। এ সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছেন এন. টি. রামাস্বামী। সিনেমায় নায়ক-নায়িকার বিচ্ছেদের কারণ রামাস্বামী। এজন্য তার ওপরে চড়াও হন ওই নারী দর্শক। হায়দরাবাদে সিনেমাটির প্রদর্শনী শেষে প্রেক্ষাগৃহের ভেতরে এ ঘটনা ঘটে।

স্মরণ রেড্ডি নির্মিত ‘লাভ রেড্ডি’ সিনেমা ১৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির পর থেকে প্রশংসা কুড়াচ্ছে মিথরি মুভি প্রযোজিত এই সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন নতুন মুখ অঞ্জন রামচেন্দ্র ও শ্রাবণী।