বিনোদন

প্রথমবার জুটি বেঁধে প্রেম-সম্পর্কের গল্প বলবেন ভিক্টর-মমতা

ভারতীয় বাংলা সিনেমার বরেণ্য দুই অভিনয়শিল্পী ভিক্টর ব্যানার্জি ও মমতা শঙ্কর। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে আলাদা আলাদাভাবে অনেক প্রশংসিত সিনেমা উপহার দিয়েছেন তারা। তবে কখনো জুটি বেঁধে পর্দায় হাজির হননি।

অবশেষে দাপুটে এই দুই তারকাকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন প্রযোজক-পরিচালক অরিন্দম ভট্টাচার্য। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করবেন অভিজিৎ চৌধুরী। এতদিন সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। এটি হতে যাচ্ছে তার পরিচালিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রযোজক অরিন্দম ভট্টাচার্য বলেন, ‘ভিক্টরবাবুর সঙ্গে মমদিরও যে জুটি হতে পারে তা আজও টলিউড ভাবেনি। আমি ভাবার চেষ্টা করছি। মমদিও শুনে খুশি। ভিক্টরবাবুর চেহারা বনেদিয়ানা আর আভিজাত্যের মিশেল। এ ব্যাপারটা আমার গল্পে প্রয়োজন। ভিক্টরবাবু ছাড়া এই আভিজাত্য একমাত্র সৌমিত্র চট্টোপাধ্যায়ের চেহারায় দেখেছিলাম। যাহোক, বাকি চরিত্রগুলোর জন্য এই প্রজন্মের অভিনেতাদের বেছে নেব।’

৭৮ বছল বয়সি বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জি পাহাড়ি অঞ্চল ভালোবাসেন। নিজে থাকেন মুসৌরিতে। সেই জায়গা থেকে প্রযোজক উত্তরাখণ্ডে পুরো শুটিং করবেন। দুই অভিনেতার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে বলেও জানিয়েছেন প্রযোজক অরিন্দম।

প্রযোজক জানিয়েছেন, আগেকার সম্পর্ক আর এখনকার সম্পর্কের অনেক ফারাক। সবকিছু অনেক জটিল হয়ে গিয়েছে। এত জটিলতার নেপথ্য কারণ কী? পাহাড়ে গিয়ে ভিক্টর-মমতা সেটাই খুঁজবেন।