বিনোদন

পলকের জন্য ইব্রাহিমের অপেক্ষা, চর্চায় এ জুটির প্রেম (ভিডিও)

মূল প্রবেশ পথের সামনে দাঁড়ানো সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান। কিছুক্ষণ পরই প্রবেশ পথের সামনে গিয়ে দাঁড়ায় লাল রঙের একটি গাড়ি। তা থেকে নামেন অভিনেত্রী পলক তিওয়ারি।

গাড়ি থেকে নেমে ভেতরে প্রবেশ করেন পলক; যার মুখে দাঁড়িয়ে থাকা ইব্রাহিম আলী খান এগিয়ে গিয়ে পলকের সঙ্গে হ্যান্ডশেক করেন। এরপর সেখানে দাঁড়িয়ে কিছুক্ষণ কথা বলেন তারা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। তারপর থেকে ইব্রাহিম-পলকের প্রেমের সম্পর্ক নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার (২৭ অক্টোবর) রাতে ডিজাইনার আবু জনি সন্দীপ দিওয়ালি পার্টির আয়োজন করেন। এতে শোবিজ অঙ্গনের অনেক তারকাই যোগ দিয়েছিলেন। তামান্না ভাটিয়া, বিজয় ভার্মা ছাড়াও উপস্থিত হয়েছিলেন কথিত প্রেমিক জুটি পলক তিওয়ারি ও ইব্রাহিম আলী খান। এ পার্টিতে পলকের জন্য অপেক্ষা করতে দেখা যায় ইব্রাহিমকে। 

এর আগে একসঙ্গে কনসার্ট ও পার্টিতে দেখা গেছে পলক-ইব্রাহিমকে। তারও আগে একসঙ্গে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় এই যুগলকে। ওই সময়ে পলক দাবি করেছিলেন ইব্রাহিম তার ভালো বন্ধু। তার ভাষায়— ‘এটি শুধুই বন্ধুত্ব। এগুলো সবই অনুমান করে বলা, তাই এটি নিয়ে মাথা ঘামাই না। আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। ওই সময়ে ছবি তোলা হয়। এটুকুই!’ 

২০২২ সালের জানুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, ইব্রাহিমের সঙ্গে গাড়িতে যাচ্ছেন পলক। ঠিক তখন ফটোসাংবাকিকদের দেখে মুখ লুকিয়ে ফেলেন তিনি। এ নিয়ে পলক তিওয়ারি বলেছিলেন, ‘মাকে মিথ্যা বলেছিলাম যে, আমি বাড়ির দিকে রওনা হয়েছি। কিন্তু রাস্তায় অনেক ট্রাফিক জ্যাম ছিল। ওই সময় আমার ছবি তোলায় মুখ ঢেকেছিলাম। কারণ এই ছবিগুলো দেখেই মা আমার খবর রাখেন। ছবিগুলো দেখলে তিনি আমাকে মিথ্যাবাদী মনে করতেন।’

পলক-ইব্রাহিমের প্রেম নিয়ে বহুবার বহু কথা শোনা গেছে। কিন্তু তারা আর মুখ খুলেননি। পলকের বাবা রাজা চৌধুরী বিষয়টি নিয়ে একবার কথা বলেছিলেন। টেলিচক্কর-কে দেওয়া সাক্ষাৎকারে রাজা চৌধুরী বলেছিলেন— ‘এই সময়ের ছেলে-মেয়েরা নিজেদের সিদ্ধান্ত নিজেরাই নিতে সক্ষম। তাদের যা ভালো লাগে, তাতেই আমি খুশি। সে (পলক) খুশি থাকলে আমিও খুশি; সে খারাপ থাকলে আমিও ভালো থাকি না।’ 

‘রোজি: দ্য স্যাফরন চ্যাপটার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পলক তিওয়ারি। হরর-থ্রিলার ঘরানার এই সিনেমা পরিচালনা করেন বিশাল মিশ্রা। তা ছাড়াও সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যায় পলককে। 

বৈবাহিক ধর্ষণ, শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাজা চৌধুরীর সঙ্গে ৯ বছরের সংসার ভেঙে দেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। পরে মেয়ে পলককে একা হাতেই মানুষ করেন তিনি। ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে ফের ঘর বাঁধেন শ্বেতা। কিন্তু এ বিয়েও সুখের হয়নি, পরে আলাদা হয়ে যান শ্বেতা।