বিনোদন

জামিলের ‘আমার তাবিজ ডটকম’

দুই বাংলায় সমান জনপ্রিয় ‘মীরাক্কেল’খ্যাত তারকা জামিল হোসেন। এখন নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে বছর জুড়ে ব্যস্ত থাকেন। কয়েক দিন আগে ‘আমার তাবিজ ডটকম’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। ভিন্নধারার এই নাটক রচনা করেছেন মুস্তাফিজুর রহমান নাহিদ। এটি পরিচালনা করেছেন এস এম মনির।

এ নাটক প্রসঙ্গে জামিল হোসেন বলেন, “আমি সব সময় ভালো গল্পের অপেক্ষায় থাকি, পাশাপাশি নতুন কিছু খুঁজি। ‘আমার তাজিব ডটকম’ সে রকম একটি নাটক। গল্পে শুধু কমেডি দেখা যাবে এমন নয়, শেষে খুব শিক্ষণীয় একটি বার্তা রয়েছে। আমার বিশ্বাস, দর্শক নাটকটি পছন্দ করবেন।”

পরিচালক এস এম মনির বলেন, ‘নাটকের গল্পটি অনেক সুন্দর। আমি সর্বোচ্চ পরিশ্রম করেছি। এর সঙ্গে যারা ছিলেন তারা সবাই তাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। দশর্ক নাটকটি ভালোভাবে গ্রহণ করলে আমাদেরও ভালো লাগবে।’

অনলাইনের পাশাপাশি হাটে-বাজারে তাবিজ বিক্রি করেন জামিল হোসেন। খুব দ্রুত জমিয়ে ফেলেন তার ব্যবসা। এমন গল্পের নাটকটির দৃশ্যধারণের কাজ হয়েছে পুবাইলে।

নাটকটিতে জামিল ছাড়াও অভিনয় করেছেন— মুনমুন আহমেদ মুন, কে শামীম, আসমা শিউলী, আলিফ চৌধুরী, সাবিনা মীম, খায়রুল হোসেন, আফতারুল ইসলাম পলাশ, নিঝুম প্রমুখ।

নাটকটির চিত্রগ্রাহক হিসেবে ছিলেন সাইদুল ইসলাম। সম্পাদনা করেছেন শরিফুল ইসলাম ফাহাদ। দ্য নিউজের ব্যানারে নির্মিত নাটকটি ৩০ অক্টোবর দ্য ড্রামা চ্যানেলে এটি মুক্তির পরিকল্পনা রয়েছে।