আন্তর্জাতিক

ফ্রিজ থেকে মিলল ৩০ টুকরা করা তরুণীর দেহ

ভারতের কর্নাটক রাজ্যের একটি ফ্ল্যাটের ভিতর থেকে মিলল এক তরুণীর টুকরো টুকরো করা দেহ। ২৯ বছরের ওই তরুণীর দেহকে ৩০ টুকরা করে ফেলে রাখা হয়েছিল ফ্রিজের মধ্যে। রাজ্যের রাজধানী বেঙ্গালুরুর মল্লেশ্বরমে এ ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা পিটিআই শনিবার পুলিশের বরাত দিয়ে জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার ঘটনার খবর পেয়েই ওই ফ্ল্যাটে গিয়ে দেহাংশগুলো উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, প্রায় সপ্তাহ দুয়েক আগে তাকে খুন করা হয়েছিল।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, তরুণীকে শনাক্ত করা সম্ভব হয়েছে। তার নাম-পরিচয় জানতে পেরেছে পুলিশ। কিন্তু তদন্তের স্বার্থে এখনই সে সব তথ্য প্রকাশ করা হচ্ছে না।

পিটিআই জানিয়েছে, এক কামরার ওই ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন তরুণী। মাস তিনেক আগেই ওই ভাড়াবাড়িতে উঠেছিলেন তিনি। কীভাবে তাকে খুন করা হল, কে বা কারা তাকে খুন করল, তা এখনো অস্পষ্ট। ওই ফ্ল্যাটে গত কয়েক দিনে কে কে প্রবেশ করেছেন, সেই সংক্রান্ত তথ্য সংগ্রহ করেছেন পুলিশ। 

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘ওই তরুণী বেশি কথা বলত না। এখানে একাই থাকত। সকালে বেরিয়ে রাতে বাড়ি ফিরত। কিছুদিন আগে তার বড় ভাই দাদা এখানে এসে ছিল। তিনি চলে যাওয়ার পর মা ও বোন আসেন। সেই সময় তারা দুর্গন্ধ পেয়ে ফ্রিজ খুলে দেখে এই অবস্থা।’