আইন ও অপরাধ

টাঙ্গাইলে মার্সেলের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

টাঙ্গাইলের কালিহাতীতে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেলের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর, ২০২৪) বিকেলে উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয় মাঠে মার্সেলের ডিস্ট্রিবিউটর শোরুম আর জে ইলেকট্রনিক্সের উদ্যোগে ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা হয়। গত ১৫ সেপ্টেম্বর টুর্নামেন্টের উদ্বোধন হয়। টুর্নামেন্টে চারটি দল অংশ নেয়।

ফাইনাল খেলায় মুজাহাটি গ্রাম ২-০ গোলে কালিয়া গ্রামকে পরাজিত করে। বিজয়ী দলকে মার্সেল ব্র্যান্ডের রেফ্রিজারেটর এবং রানারআপ দলকে মার্সেল ব্র্যান্ডের এলইডি টেলিভিশন পুরস্কার দেন অতিথিরা।

ফাইনাল খেলা উপভোগ করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খানসহ অতিথিরা

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। এছাড়াও উপস্থিত ছিলেন মার্সেলের হেড অব সেলস মতিউর রহমান, কালিহাতী থানার ওসি আবুল কালাম এবং উত্তর বেতডোবা ফাতেমা হালিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুল ইসলাম প্রমুখ।

চিত্রনায়ক আমিন খান বলেন, যুবসমাজকে মাদক থেকে দূরে রেখে সৃজনশীল কাজে উদ্বুদ্ধ করা মার্সেলের অন্যতম লক্ষ্য। তাই, সারাদেশে বিভিন্ন খেলাধুলা, যেমন: ক্রিকেট ও ফুটবল ইভেন্ট আয়োজনের মাধ্যমে তাদেরকে শারীরিক ও মানসিকভাবে ফিট থাকতে উৎসাহ যোগায় মার্সেল। এরই অংশ হিসেবে আজকের এই খেলার আয়োজন। আশা করছি, মার্সেলের এই কর্মকাণ্ডের মাধ্যমে যুবসমাজ সঠিক পথে থাকবে। দেশ ও সমাজ গঠনে মার্সেলের এসব কর্মকাণ্ড চলমান থাকবে।