জাতীয়

‘আ.লীগের ইশতেহার জনগণের ইশতেহারে পরিণত হয়েছে’

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে আওয়ামী লীগের ইশতেহার জনগণের ইশতেহারে পরিণত হয়েছে। এটি বাস্তবায়নের দায়িত্ব আমাদের। 

রোববার (১৪ জানুয়ারি) সচিবালয়ে নৌপরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয় এবং এর অধীনস্থ দপ্তর ও সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠকে প্রতিমন্ত্রী এ কথা বলেন। 

খালিদ মাহমুদ চৌধুরীর দ্বিতীয়বারের মতো নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে, নিজ মন্ত্রণালয়ে পৌঁছে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোস্তফা কামালসহ সংস্থা প্রধানরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহারের প্রতি বাংলার মানুষের বিশ্বাস ছিল। এটি মানুষের আস্থা অর্জন করেছে। বাংলার মানুষ জানতো- প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ইশতেহার বাস্তবায়ন করতে পারবেন। তাই ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ আবারও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা দেখিয়েছে। শেখ হাসিনাকে সাহস জোগানো আমাদের কর্তব্য। যাতে পরবর্তী প্রজন্ম নির্বিঘ্নে দেশ পরিচালনা করতে পারে, নেতৃত্ব দিতে পারে।

তিনি বলেন, বিগত মেয়াদে সরকার নৌখাতে ব্যাপক উদ্যোগ নিয়েছে। সেসব কাজ এগিয়ে নেওয়াই হবে এবারের লক্ষ্য। আগামী দিনে একসঙ্গে কাজ করব। সবাই যদি দেশপ্রেম নিয়ে কাজ করতে পারি, তাহলে লক্ষ্য আরও এগিয়ে নিতে পারব। 

দায়িত্ব পালনের ক্ষেত্রে সহযোগিতার জন্য কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও পারিবারিক বন্ধন দিয়ে কাজ করার আহ্বান জানান নৌ প্রতিমন্ত্রী।