জাতীয়

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ.লীগের বিকল্প নেই’

ডিজিটাল বাংলাদশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই বলে দাবি করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিবুর রহমান। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি করেন তিনি। 

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই বাংলাদেশে উন্নয়নের ধারা প্রবাহমান আছে। বঙ্গবন্ধু যে স্বপ্নের বাংলা গড়তে চেয়েছিলেন, তিনি সেটা সমাপ্ত করতে পারেননি। সেই অসমাপ্ত সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধুতনয়া দেশরত্ন শেখ হাসিনা কাজ করছেন। আজকের বাংলাদেশ বঙ্গবন্ধু টানেল ও মেট্রোরেলের বাংলাদেশ। বাংলাদেশে উন্নয়নের ধারা এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন—আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও জেনোসাইড সেন্টারের পরিচালক ড. শেখ হাফিজুর রহামান, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের উপদেষ্টা লায়ন ফারাহ আহসান। সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল। সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক আল মামুন।