জাতীয়

রাজধানীতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু 

রাজধানীর কদমতলীর দনিয়ায় নাজমুল সাকিব নীলয় নামে এক এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা নাজনীন আক্তার বলেন, আমার নীলয় দনিয়া এ কে হাইস্কুলের ছাত্র ছিলো। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। গতকাল বিকেল ৪টার দিকে বন্ধুরা বাসা থেকে বেড়নোর কথা বলে  ঘুরতে বের হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে কয়েকজন বন্ধু তাকে অচেতন অবস্থায় বাসায় নিয়ে আসে। বন্ধুরা বলে নীলয় একটি ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছে। নীলয়কে বাসায় পৌঁছে দিয়ে তারা চলে যায়। তবে আমি তাদের কাউকে চিনিও না। পরে নীলয়কে দ্রুত ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নীলয়কে যারা ডেকে নিয়ে গেছে তারাই তাকে মেরে ফেলেছে বলে অভিযোগ করেন তিনি। তবে এ বিষয়ে নীলয়ের কোনো বন্ধুর বক্তব্য পাওয়া যায়নি। 

নীলয়দের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার জিংলাতলী গ্রামে। তার বাবার নাম মোবারক হোসেন।  কদমতলীর দনিয়া সরাই মসজিদ রোড এলাকায় মা-বাবার সঙ্গে ভাড়া থাকতো। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।