জাতীয়

রাজধানীতে স্ত্রীর উপর অভিমানে রিকশাচালকের আত্মহত্যা

রাজধানীর খিলগাঁওয়ে স্ত্রীর উপর অভিমান করে আবু সাঈদ মাতুব্বর (৩০) নামে এক রিকশাচালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

রোববার (৩০ জুন) খিলগাঁওয়ের সিপাহীবাগ এলাকার নূরানী মসজিদ গলিতে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

আবু সাঈদ মাদারীপুর সদরের দক্ষিণ খাকছড়া গ্রামের জাহাঙ্গীর মতব্বরের ছেলে। সিপাহীবাগ এলাকার নূরানী মসজিদ গলিতে ভাড়া বাড়িতে পরিবারসহ বসবাস করতেন তিনি।

নিহতের চাচা জসিম মাতব্বর জানান, আমার ভাতিজা পেশায় রিকশাচালক। আজ দুপুরের দিকে স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে অভিমানে রুমে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ঝুলে পড়ে। পরে পুলিশের সহযোগিতার তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক জানান— আমার ভাতিজা আর বেঁচে নেই।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহাগ জানান, খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থলে গিয়ে আবু সাঈদকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, পারিবারিক কলহের জেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে।