জাতীয়

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে মোহাম্মদ নাসির (৩০ বছর) বয়সী এক যুবক নিহত হয়েছেন। পেশায় নির্মাণশ্রমিক ছিলেন তিনি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে ইমারজেন্সি সেন্টার (ওসেক) চিকিৎসাধীন অবস্থায় রাত দশটার দিকে মারা যান তিনি।

নাসিরকে ঢামেকে নিয়ে আসা তার ভাই মোহাম্মদ ইসলাম হোসেন বলেন, আমার ভাই পেশায় নির্মাণ শ্রমিক ও পাশাপাশি ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী ছিল। সন্ধ্যার দিকে মোহাম্মদপুর রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় টোলের টাকা তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের মধ্যে পড়লে অজ্ঞাতনামা যুবকরা তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করলে গুরুতর আহত হয়, পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যাই সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

তিনি আরও বলেন, আমাদের বাসা রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় তার বাবা মোহাম্মদ শাহ আলম বিশ্বাস।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ ফারুক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।