জাতীয়

উল্লাপাড়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ২

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় আব্দুল হাই (৩৫) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করে দুর্বৃত্তরা অটোরিকশাটি ছিনতাই করে। এ ঘটনায় অভিযান চালিয়ে দুইজনকে আটক ও ছিনতাই হওয়া গাড়িটি উদ্ধার করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মধুপুর কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুল হাই উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া চান্দপাড়ার আফসার আলীর ছেলে।

আটকেরা হলেন- উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও পূর্বদেলুয়া মধ্যপাড়ার মৃত ধীরেন্দ্র মিস্ত্রির ছেলে মংলা মিস্ত্রি (৪৮)। 

নিহতের স্ত্রী সাজেদা খাতুন জানান, রোববার বিকেলে আমার স্বামী কাজে বের হন। রাত ১০টার দিকে জানতে পারি মধুপুর কবরস্থানের পাশে একটি ডোবায় তার মৃতদেহ পড়ে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করেন। 

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, আব্দুল হাই বাচ্চুকে গলায় গামছা পেঁচিয়ে ও দুই হাত রশি দিয়ে বেঁধে শ্বাসরোধে হত্যা করার পর মরদেহ ডোবার ভেতর ফেলে রাখা হয়েছিল। রাতেই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এর কিছুক্ষণ পরেই অভিযান চালিয়ে উপজেলার পুর্বদেলুয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। 

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের নামে রাতেই মামলা দায়ের করেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকালে শহীদ এম, মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।