সারা বাংলা

ঘূর্ণিঝড় সিত্রাং: ভোলায় আরও ৩ লাশ উদ্ধার

ভোলায় আশ্রয়কেন্দ্রে যাওয়ার সময় পুকুরের পানিতে ডুবে মোসা. আয়েশা (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এছাড়া গাছ চাপায় এক বৃদ্ধ এবং নদীতে ভেসে আসা নাম না জানা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৫ অক্টোবর) জেলার লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন এবং সদর উপজেলা থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া আয়েশা লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ফাতেমাবাদ গ্রামের ফরিদ উদ্দিনের স্ত্রী।

আরো পড়ুন: ভোলায় গাছ উপড়ে নারীসহ দুজনের মৃত্যু

লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মিয়া বলেন, বৃষ্টি ও ঝড়ের কারণে আয়েশার ঘরের চারদিকে পানি ওঠে। এসময় তিনি বাড়ি থেকে বের হয়ে দাদার বাড়ি যাওয়ার চেষ্টা করেন। কিন্তু রাস্তা পানিতে ডুবে থাকায় পথ হারিয়ে আয়েশা বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যান। এতে তার মৃত্যু হয়। 

এছাড়া আজ সকালে লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের দেবীর চর গ্রামে জোয়ারের পানিতে ভেসে আসা নাম না জানা এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, গৃহবধূ আয়েশার মৃত্যুর ঘটনায় কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নাম না জানা যুবকের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ভোলা সদর উপজেলায় গাছ চাপায় মো. মফিজল ইসলাম (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন মারা যাওয়া মফিজল। ঝড়ের সময় তার বসত ঘরের ওপর একটি রেনট্রি ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।