খেলাধুলা

টি-টোয়েন্টি সিরিজের টিকিট সর্বোচ্চ ১৫০০, সর্বনিম্ন ২০০ টাকা

টেস্টের পর ওয়ানডে সিরিজও শেষ। রইলো বাকি টি-টোয়েন্টি। এবার টি-টোয়েন্টির মিশনে বাংলাদেশ-আফগানিস্তান। সিলেটে অনুষ্ঠিত হবে দুই দলের দুই টি-টোয়েন্টি ম‌্যাচ। ১৪ ও ১৬ জুলাই দুটি টি-টোয়েন্টি খেলবেন সাকিব আল হাসান, রশিদ খানরা।

বুধবার থেকে অনলাইন ও সরাসরি শুরু হয়েছে দুই ম‌্যাচের টিকিট বিক্রি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা কাউন্টারের মেইন গেট ও রিকাবিবাজারের সিলেট জেলা স্টেডিয়ামের মেইন গেটের কাউন্টারে পাওয়া যাবে টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এসব কাউন্টারে টিকিট বিক্রি হবে।। এছাড়া ম্যাচের দিনও টিকিট সংগ্রহ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

এই সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ড ও গ্রিন হিল এরিয়ার টিকিট এগুলো। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটির দাম ৩০০ টাকা। ক্লাব হাউজ ৫০০ এবং সর্বোচ্চ দেড় হাজার টাকা ধরা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের।

অনলাইনেও টিকিট বিক্রি করছে বিসিবি। আজ দুপুর দুইটা থেকে বৃহস্পতিবার ২টা পর্যন্ত এই টিকিট বিক্রি হবে। জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে করতে হবে রেজিস্ট্রেশন। একটি রেজিস্টার্ড অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কাটা যাবে।

টিকিট কিনতে লগ ইন করতে হবে বিসিবির অফিসিয়াল পেইজে এই ঠিকানায় ( https://ticket.tigercricket.com.bd/registration )। টিকিট ক্রয় নিশ্চিত হলে মোবাইল নাম্বারে একটি কোড আসবে, সেটা দিয়ে সংগ্রহ করতে হবে টিকিট। টিকিট কেনার পর জাতীয় পরিচয়পত্র নিয়ে উল্লেখিত কাউন্টার থেকে সশরীরে টিকিট সংগ্রহ করতে হবে। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।