খেলাধুলা

সিলেটের ব্ল্যাকারদের রাজত্ব, ‘মেঘ’ দিচ্ছে চোখ রাঙানি

প্রথম টি-টোয়েন্টিতে টিকিট স্থানীয় দর্শকদের বিস্তর অভিযোগ ছিল। ম্যাচের মাঝে সিলেট থেকে নির্বাচিত বোর্ড পরিচালক ও নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল জানিয়েছিলেন, ব্ল্যাকারদের কোনো সুযোগ দেওয়া হবে না।

কিন্তু এয়ারপোর্ট লাগোয়া সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের বুথের সামনে দেখা মিলছে ভিন্ন চিত্র। সরাসরি ব্ল্যাকাররা ডেকে ডেকে বিক্রি করছেন টিকিট। সংবাদমাধ্যমের উপস্থিতি দেখে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্য এক ব্ল্যাকারকে নিয়ে গাড়িতে তোলেন।

কিন্তু পুলিশের সামনেই চলছে এই ব্ল্যাকারদের দৌরাত্ম। সিলেটের বিভিন্ন জেলা থেকে আগত দর্শকরা নিরুপায় হয়ে টিকিট কিনছেন ব্ল্যাকার থেকে। হবিগঞ্জ থেকে আসা তিনজন ২০০ টাকার টিকিট কিনছেন ১২০০ টাকা দিয়ে।

রাইজিংবিডিকে তারা বলেন, ‘আমরা দূর থেকে এসেছি। বাংলাদেশের খেলা দেখবো বলে এভাবে বেশি দাম দিয়ে টিকিট কিনেছি। এ ছাড়া কোনো উপায় ছিল না। বুথে টিকিট পাওয়া যাচ্ছে না।’

রোববার সন্ধ্যা ৬টায় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। বাংলাদেশ এই সিরিজে এগিয়ে আছে ১-০ ব্যবধানে। আজ জিতলেই প্রথমবারের মতো আফগানদের বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ পাবে।

এদিকে দ্বিতীয় ম্যাচের আগে সিলেটের আবহাওয়া দিচ্ছে চোখ রাঙানি। চলছে রোদ-মেঘের লুকোচুরি। আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী সন্ধ্যা ৭টা থেকে বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এই প্রতিবেদন লেখার সময় আকাশে দেখা যাচ্ছে মেঘের ভেলা। তবে প্রথম ম্যাচেও ছিল, কিন্তু বৃষ্টি বাঁধা দিতে পারেনি। আজ দেখা যাক কি হয়।