সারা বাংলা

বগুড়ায় চালু হলো হিরো আলমের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

বগুড়ার অসহায় মানুষদের জন্য হিরো আলম ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে হিরো আলমের নিজ এলাকা বগুড়া সদরের এরুলিয়ায় ফ্রি অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করা হয়। 

এর আগে উপহার হিসেবে পাওয়া মাইক্রোবাসটি অ্যাম্বুলেন্সে রূপান্তরকারী প্রতিষ্ঠান ‘ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টা‌র’র ম‌্যা‌নেজার মিজানুর রহমান অ্যাম্বুলেন্সের চাবি হিরো আলামের কাছে হস্তান্তর ক‌রেন।  

অ্যাম্বুলেন্স সেবা উদ্বোধন অনুষ্ঠানে হিরো আলম বলেন, আজ থেকে বগুড়া জেলার অসহায় মানুষদের সেবায় বিনা পয়সায় এই অ্যাম্বুলেন্স ব্যবহার হবে। অ্যাম্বুলেন্সে দেয়া নাম্বারে ফোন করলেই পৌঁছে যাবে রোগীর কাছে। আমি সব সময় চেষ্টা করবো আপনাদের সর্বোচ্চ সেবা দেয়ার। আপনারা সহযোগিতা করলে একটা থেকে দুটি অ্যাম্বুলেন্স করা সম্ভব। আমি আগামীতে আরো দু-চারটি অ্যাম্বুলেন্স করার চেষ্টা করবো। এ বিষয়ে আমাকে অনেকেই আশ্বাস দিয়েছেন। 

হি‌রো আলম আরো বলেন, আমাকে আরো দুটি অ্যাম্বুলেন্স দেয়ার কথা আছে। যদি পেয়ে যাই তাহলে এগুলোও বগুড়ার সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকবে। আপনাদের সুখে দুখে যেন সব সময় পাশে থাকতে পারি। আপনারা যদি পাশে থাকেন তাহলে আগামীতে বগুড়াবাসীসহ সারা বাংলাদেশের জন্য আরো ভালো কিছু নিয়ে আসবো। 

অনুষ্ঠানে উপস্থিত ছি‌লেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপিত মির্জা সেলিম রেজা, এরুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক, নুরুল আলমসহ প্রমুখ

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি হিরো আলমকে উপহার হিসেবে টয়োটা নোয়াহ ১৯৯৮ মডেলের গাড়িটি দেন হবিগঞ্জের চুনারুঘাটের নরপতি গ্রামের শিক্ষক মুখলিছুর রহমান। গাড়িটি পাওয়ার পরপরই সেটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরের ঘোষণা দেন হিরো আলম। পরে তার গা‌ড়ি‌টিকে অ্যাম্বুলেন্সে রূপান্ত‌র কর‌তে বগুড়া ‘ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টা‌র’ নামের প্রতিষ্ঠান‌টিতে নেয়া হয়।