খেলাধুলা

পারলেন না ইমরানুর, সেমিফাইনাল থেকেই বিদায়

এশিয়ান গেমসের অ্যাথলেটিকসের ১০০ মিটারের হিটে তৃতীয় হয়ে সেমিফাইনালে জায়গা করে নেওয়া ইমরানুর রহমান আর এগোতে পারলেন না। আজ শনিবার রাতে চীনের হ্যাংজুর অলিম্পিক স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত সেমিফাইনালে ১০.৪২ সেকেন্ড সময় নিয়ে বিদায় নেন বাংলাদেশের এই স্প্রিন্টার।

সেমিফাইনাল প্রথম হিটে ইন্দোনেশিয়ার মুহাম্মদ জহির লালু ১০.১২ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন। মালয়েশিয়ার মুহাম্মদ আজিম ফাহমি ১০.১৭ সেকেন্ড সময় নিয়ে দ্বিতীয় হন। আর বাহরাইনের সাঈদ সাদ ১০.১৯ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন।

সেমিফাইনালের দ্বিতীয় হিটে স্বাগতিক চীনের শিয়ে ঝেনি ১০.০৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন। থাইল্যান্ডের পুরিপুল বোনসন ১০.০৬ সেকেন্ড সময় নিয়ে হন দ্বিতীয়। আর উত্তর কোরিয়ার কুমরইয়ং জো ১০.৩৩ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন।

এদিকে তৃতীয় এবং শেষ হিটে ইরানের তাফতিয়ান হাসান ১০.১৩ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন। থাইল্যান্ডের সোরাওয়াত ১০.১৬ সেকেন্ড সময় নিয়ে হন দ্বিতীয় আর চীনের গুয়ানফেং চেন ১০.১৮ সেকেন্ড সময় নিয়ে তৃতীয় হন। 

তিন হিট থেকে সেরা ৯ জন বাংলাদেশ সময় রাত ৮টায় ফাইনালে লড়বেন।

ইমরান অবশ্য নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট নন। প্রথমবার বাংলাদেশের হয়ে এশিয়ান গেমসে অংশ নিয়ে কেন ব্যর্থ হয়েছেন সে ব্যাপারে সময় নিয়ে বিশ্লেষণ করতে চান। সমর্থন দিয়ে পাশে থাকার জন্য দেশবাসীকে ধন্যবাদ জানিয়েছেন।