বিনোদন

ভক্তের দেওয়া সানগ্লাস পরে শুটিং করলেন আমিন খান

সাম্প্রতিক সময়ে বাংলা ভাষার থ্রিলার অ্যাকশনধর্মী বিভিন্ন বিজ্ঞাপন নির্মাণ ও এতে অভিনয় করে চলেছেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। বর্তমানে তিনি ভোলার চরফ্যাশনে ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন-২০ এর আওতায় এমনই একটি অ্যাকশনধর্মী বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে সেখানে অবস্থান করছেন।

শুটিং চলাকালে এক ভক্ত তাকে একটি সানগ্লাস হাতে ধরিয়ে দিয়ে বলেন, এই সানগ্লাসটিতে আপনাকে মানাবে ভালো। ভক্তের দেওয়া সেই সানগ্লাস পরেই শুটিং করেন তিনি। এই ঘটনায় উপস্থিত সবার মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়। ভক্তকে ধন্যবাদ জানান আমিন খান। ছবি তোলেন ভক্তের সঙ্গে।

জানা গেছে, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বিজ্ঞাপনটির শুটিং চলছে উপজেলার মেঘনা নদীর তীরবর্তী চর মাদ্রাজ ইউনিয়নের প্রাকৃতিক নয়নাভিরাম বিভিন্ন স্পটে। অ্যাকশন বিজ্ঞাপনের সঙ্গে তুলে আনা হয়েছে স্থানীয় মনোরম ও নৈসর্গিক সৌন্দর্য।

ওয়ালটনের মার্কেটিং অ্যান্ড কমিউকেনশন্স বিভাগের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেন, চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ঘোষিত নানান সুবিধা সম্পর্কে মানুষের মধ্যে সচেনতনতা তৈরিই এই কার্যক্রমের উদ্দেশ্য। বিজ্ঞাপনে তুলে ধরা হয়েছে ওয়ালটনের চলমান ‘নন-স্টপ মিলিয়নিয়ার’ কার্যক্রম।

তিন দিনব্যাপী চলমান ওই বিজ্ঞাপনের শুটিং শেষ হচ্ছে আজ (১৪ মে, ২০২৪)। শিগগিরই বিজ্ঞাপনটি ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

তিনি আরও বলেন, আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এ ক্রেতাদের ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুবিধা দিচ্ছে ওয়ালটন। সিজন-২০ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে ফ্রিজ, এসি, টিভি, ওয়াশিং মেশিন এবং ফ্যান কিনে আবারো লাখপতি বা মিলিয়নিয়ার হওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত উপহার। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে এ পর্যন্ত সারা দেশের মোট ৩৫ জন সৌভাগ্যবান ক্রেতা মিলিয়নিয়ার হয়েছেন।

শুটিং চলাকালে নেওয়া স্থিরচিত্র

পেশায় জেলে ও স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত এই ভক্ত বলেন, ছোটবেলা থেকেই চিত্রনায়ক আমিন খান আমার পছন্দের এক নায়ক। আমিন খানের অনেক সিনেমা দেখেছি।  নায়ককে হঠাৎ আমাদের এলাকায় দেখে খুব ভালো লাগছে। তিনি আমার সঙ্গে ছবি তুলেছেন। তার প্রতি আমার ভালোবাসা আরো বেড়ে গেলো।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের টার্গেট অডিয়েন্স বিবেচনায় রেখে ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক আমিন খান বিজ্ঞাপনের গল্প লিখেছেন। তিনি বলেন, দারুণ এক্সাইটমেন্টে ভরপুর কিছু গল্প নিয়ে সাজানো হয়েছে বিজ্ঞাপন কার্যক্রম। আমাদের প্রত্যাশা দর্শকরা বিজ্ঞাপনটির মাধ্যমে বিনোদন পাবেন। তাদের মনের খোরাক যোগাবে ওয়ালটনের এই ক্রিয়েটিভ কার্যক্রম।

তিনি বলেন, দেশীয় কারখানায় নিজস্ব ব্যবস্থাপনায় উৎপাদিত আমাদের পণ্য এবং দেশের ওই প্রাকৃতিক সৌন্দর্য্যের সমন্বয়ে তৈরি হচ্ছে দেশী পণ্যের বিজ্ঞাপন। পণ্যের ব্র্যান্ডিংয়ের সঙ্গে সবসময় আমাদের টার্গেট থাকে দেশকে তুলে ধরা। সেই কাজটাই করে যাচ্ছি আমরা। দর্শকদের মুগ্ধ করতে নানারকম আয়োজন থাকে আমাদের। আশা করি ক্রেতা-দর্শকদের ভালো লাগবে গল্পগুলো।

ভক্তের কাণ্ড সম্পর্কে তিনি বলেন, জীবনের অধিকাংশ সময়ই কাটিয়েছি শুটিং স্পটে। শুটিংয়ের অবসরে ভক্তদের সময় দিই। তাদের সঙ্গে কথা বলি। তাদের আবেগ-ভালোবাসাকে শ্রদ্ধা জানাই। শুটিং স্পটে ভক্তরা থাকে বলেই আমাদের শুটিং কার্যক্রম মধুময় হয়। শুটিং ঘিরে ভক্তদের ভিড় না থাকলে আমাদের মধ্যে এক্সাইটমেন্ট থাকে না।