সারা বাংলা

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে ককটেল বিস্ফোরণ, আহত ৩

মাদারীপুরের কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সময় ককটেল বিস্ফোরণে তিন জন আহত হয়েছেন। শুক্রবার (৭ জুন) ভোরের দিকে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দির মৃত মফসের হাওলাদারের ছেলে দ্বীন ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুই জনের পরিচয় পাওয়া জায়নি। তারা হাসপাতালে ভর্তি হননি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের আপন কাজীর সঙ্গে একই এলাকার আনসার হাওলাদার ও কবির খাঁর বিরোধ চলছিল। এরই জেরে শুক্রবার ভোরের দিকে আপন কাজীর সঙ্গে আনসার হাওলাদার ও কবির খাঁর লোকজনের সংঘর্ষ হয়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত হন তিন জন। তাদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া যায়নি। দ্বীন ইসলাম নামের এক যুবককে গুরুতর অবস্থায় প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তিন জন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।