বিনোদন

ভাইরাল ছবি: প্রভাসের জ্যাকেটের দাম কত

নাগ অশ্বিন পরিচালিত তেলেগু সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। তার সহশিল্পী হিসেবে রয়েছেন— অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো শিল্পীরা। গত ২৭ জুন বিশ্বের ৫ হাজার ৬০০ পর্দায় মুক্তি পেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছে এটি।

‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা মুক্তির আগে একটি স্থিরচিত্র ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, সমুদ্রের পাশে দাঁড়িয়ে আছেন প্রভাস ও দিশা পাটানি। প্রভাসের গায়ে লাল রুঙের শার্টের সঙ্গে কালো রঙের জ্যাকেট। আর দিশা ধূসর রঙের কম্বল জড়িয়ে রয়েছেন। ছবিটি প্রভাস-দিশার প্রেমের গুঞ্জনের আগুনে হাওয়া হিসেবে কাজ করেছে।

ফিল্মফেয়ার ডটকমের তথ্য অনুসারে, অন্তর্জাল ভাইরাল হওয়া ছবিটি ‘কল্কি’ সিনেমার শুটিংয়ের সময়ে তোলা। ইতালিতে গানের শুটিংয়ের ফাঁকে ক্যামেরাবন্দি হন প্রভাস-দিশা।

প্রভাস-দিশার ছবিটি দেখে তার ভক্ত-অনুরাগীরা মুগ্ধতা প্রকাশ করছেন। পাশাপাশি প্রভাসের কালো রঙের জ্যাকেট নিয়ে চলছে আলোচনা। কারণ জ্যাকেটটির অর্থনৈতিক মূল্য বেশ!

ভারতের ‘সেলিব্রিটি আউটফিট ডিকোড’ ইনস্টাগ্রাম পোস্ট জানিয়েছে, জ্যাকেটটি তৈরি করেছে যুক্তরাজ্যের বিলাসবহুল ব্র্যান্ড বারবেরি। জ্যাকেটির মূল্য ৭৬ হাজার ১৪৬ রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৬ হাজার টাকার বেশি।