লাইফস্টাইল

ইশা আম্বানির এই লুকগুলো দেখেছেন?

বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন লুকে ক্যামেরায় ধরা পড়েছেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি। যার সৌন্দর্য সহজেই দৃষ্টি কেড়ে নেয়। নতুনত্ব রয়েছে তার স্টাইলিংয়ে। ইশা আম্বানির কয়েকটি লুক দেখে নিন।

১. ইশা আম্বানি যে লেহেঙ্গাটি পরে আছেন এটি তৈরি করেছে ভারতের দিল্লি ভিনটেট কো.। এমব্রয়ডারি করা লেহেঙ্গার জমিনে ফুটে উঠেছে ভারতের ঐতিহ্যবাহী নকশা। এর সঙ্গে এশা পরেছেন স্বর্ণের হার, কানের দুল এবং ব্রেসলেট। ইশার স্টাইলে দেখা যাচ্ছে চুলগুলো মাঝে সিঁথি করে খোপা করা হয়েছে। এলিগেন্ট মেকআপে সেজেছেন তিনি। 

২. ইশা আম্বানিকে দেখা যাচ্ছে সোনালি ও কালো রঙের পোশাকে। এর ওপরে তিনি সোনালি ওভার কোট চাপিয়েছেন। সাজে সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন গ্ল্যাম মেকআপে। চুল উঁচুতে টেনে পনিটেইল করেছেন তিনি।

৩. ইশা আম্বানি পরেছেন লাল গাউন। এই গাউনে অনন্ত আম্বানির নাম এবং বিয়ের তারিখ খোদাই করা আছে। 

৪. ইশা আম্বানি পরেছেন অর্পিতা মেহতার ডিজাইন করা কাস্টম নকশার গুজরাটের ঐতিহ্যবাহী শাড়ি। সঙ্গে গুজরাটি ঐতিহ্যবাহী কোমরবন্ধনী।

৫. ইশা আম্বানি পরেছেন রুপার ব্লাউজ। এর সঙ্গে ব্লু কাস্টম শাড়ি। পুলকি ডায়মন্ডের গয়না বেছে নিয়েছেন তিনি। ইশার এই সাজ পোশাক বেছে দিয়েছেন  তার মা নীতা আম্বানি।

৬. ইশা আম্বানি করণ তোরানির ডিজাইন করা লেহেঙ্গা পরেছেন। এর সঙ্গে স্লিভলেস ব্লাউজে দেখা যাচ্ছে তাকে।  র সিল্কের স্কার্টটির জমিনে শোভা পাচ্ছে হার্ট মোটিফ।

তথ্যসূত্র: ইন্ডিয়া এক্সপ্রেস অবলম্বণে