বিনোদন

সহকারীর সঙ্গে পরকীয়ার গুঞ্জন, যিশুর সংসারে ভাঙনের সুর

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। ব্যক্তিগত জীবনে নীলাঞ্জনার সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে এ দম্পতির ২০ বছরের সংসার। এরই মাঝে শোনা যাচ্ছে, যিশু তার ব্যক্তিগত সহকারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন!

ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, টলিউডের হ্যান্ডসাম নায়কের প্রেমে পড়েছেন গুজরাটের কন্যা শিনাল সুর্তি! শুধু প্রেম নয়, মুম্বাইয়ে একসঙ্গে থাকছেনও যিশু ও শিনাল! যিশু সেনগুপ্তর সহায়ক হিসেবে কাজ করছেন শিনাল। প্রায় ৫ বছর ধরে যিশুর সমস্ত কাজ সামলাচ্ছেন তিনি।

যিশুর ঠিক বাঁ পাশে দাঁড়িয়ে শিনাল

দীর্ঘদিন ধরে মুম্বাই ও দক্ষিণী ইন্ডাস্ট্রির কাজ নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন যিশু। খুব কম সময় কলকাতায় থাকছেন যিশু। এই দূরত্বই নাকি কাল হয়েছে যিশু-নীলাঞ্জনার দাম্পত্য জীবনে! সোশ্যাল মিডিয়ায় যিশুর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রামে স্বামীকে আনফলো করেছেন, সঙ্গে মুছে ফেলেছেন সেনগুপ্ত পদবি। এখন তিনি শুধুই নীলাঞ্জনা। পাশাপাশি যিশুর সঙ্গে তোলা নিজের অধিকাংশ ছবি ডিলিট করেছেন তিনি।

সংসার ভাঙার গুঞ্জনে টলিপাড়া সরগরম হলেও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছে তারকা দম্পতি। তবে নীলাঞ্জনা তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন, তাতে বিষাদের সুর স্পষ্ট।

নীলাঞ্জনা ও যিশু সেনগুপ্ত

নীলাঞ্জনা তার পোস্টে লেখেন, ‘এই বছরটা জুড়ে থাকল একের পর এক হারানো, একটার পর একটা ক্ষতিতে, একের পর এক যুদ্ধতে। কঠিন সময় জীবনের আসল রং দেখতে পেলাম। দেখলাম, ভেঙে পড়লেও তা সুন্দর থাকা যায়, জানলাম আমায় ভালোবাসার এবং ঘিরে রাখার কত মানুষ আছেন, আমার জীবনের শক্তির স্তম্ভ, হৃৎস্পন্দন হল সারা, জারা, এবং চন্দনা। তোমাদের ভালোবাসি। যারা যোগাযোগ করার চেষ্টা করেছিলেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ। এই কঠিন সময় পেরিয়ে ফিরে আসার জন্য একটু সময় নিচ্ছি।’

নীলাঞ্জনা ও যিশু সেনগুপ্ত

২০০৪ সালে নীলাঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন যিশু সেনগুপ্ত। টিভি ধারাবাহিকে যিশু তখন জনপ্রিয় মুখ। অঞ্জনা ভৌমিকের বড় কন্যা নীলাঞ্জনাও তখন অভিনয়জগতে বেশ জনপ্রিয়। তারপর যিশু-নীলাঞ্জনার সংসার আলো করে আসে সারা এবং জারা নামে দুই কন্যাসন্তান। সন্তান-সংসারই নীলাঞ্জনার ধ্যানজ্ঞান হয়ে ওঠে। কিন্তু সেই সুখের সংসারে ভাঙনের সুর বাজছে।