বিনোদন

সাড়ে ৮ কোটি টাকা মূল্যের ঘড়ি পরে আলোচনায় রণবীর

বলিউড অভিনেতা রণবীর কাপুর। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। ‘চকলেট বয়’ রণবীর কাপুর লাখো নারীর ক্রাশ। চলনে-বলনে যেমন সতর্ক, তেমনি ফ্যাশনেও কম যান না এই নায়ক। ব্যয়বহুল সব পোশাকে দেখা যায় তাকে।

কিছু দিন আগে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়েতে স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে হাজির হন রণবীর কাপুর। এদিন কালো রঙের শেরওয়ানি সেট পরেছিলেন তিনি। তার বাঁ হাতে ছিল একটি ঘড়ি। তার হাস্যেজ্জ্বল লুক যেমন নজর কাড়ে, তেমনি তার হাতঘড়িটি নিয়েও চলছে আলোচনা। কারণ ঘড়ির মূল্য অনেককেই হতবাক করেছে!

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিশ্বের শীর্ষ ঘড়ির ব্র্যান্ডের অন্যতম হচ্ছে— পাটেক ফিলিপ। সুইজারল্যান্ডের বিলাসবহুল এই ব্র্যান্ডের ঘড়ি এটি। গ্র্যান্ড কমপ্লিকেশনের এই ঘড়ির মডেল ৫২৭১পি (প্লাটিনাম)। এর মূল্য ৭ লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ২২ লাখ টাকার বেশি।

পাটেক ফিলিপের ওয়েব সাইট ভিজিট করেও রণবীরের ঘড়িটি পাওয়া যায়। তাতে জানানো হয়ছে, ২০১১ সালে এ ঘড়ি লঞ্চ হয়। ৩০ মিটার পানির নিচেও ঘড়িটির ভেতরে পানি ঢুকতে পারবে না।

রণবীর কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এ সিনেমা গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল এটি। রণবীরের পরবর্তী সিনেমা ‘রামায়ণ’। আপাতত এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।