বিনোদন

দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিংয়ে ফিরব: তটিনী

ছোট পর্দার অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী। খুব অল্প সময়ে অভিনয়ের মাধ্যমে আলোচিত হয়েছেন তিনি। প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া নতুন ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন সানী সানোয়ার। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তটিনী।

সিরিজটির গল্প ও নিজের চরিত্র সম্পর্কে মুখ খুলতে নারাজ তটিনী। তিনি বলেন, “আমি মনে করি, যেকোনো কাজের শুরুটা ভালো কিছু দিয়ে হওয়া উচিত। ‘কল্পনা’ দিয়ে ওটিটিতে পা রেখেছিলাম। বেশ প্রশংসিতও হয়েছে কাজটি। এর মধ্যে অনেক কাজের প্রস্তাব পেলেও করিনি। কারণ ওয়েব ফিল্মে কাজের প্রতি আস্থা তৈরি না হলে করা ঠিক না। তাই এত দিন ওয়েবে কাজ করা হয়নি।”

এই ওয়েব ফিল্মে যুক্ত হওয়ার কারণ ব্যাখ্যা করে তটিনী বলেন, ‘ওয়েবের কাজগুলো সাধারণত সময় নিয়ে, প্রস্তুতি নিয়ে নির্মিত হয়। ভালো কাজের সুযোগ থাকে এখানে। নতুন সিরিজটির গল্প, চরিত্র ও নির্মাণের পরিকল্পনা শুনে ভালো কাজের বিশ্বাসের জায়গাটি পেয়েছি। তাই রাজি হয়েছি।’

জানা গেছে, আগামী ৫ আগস্ট ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে দেশের বর্তমান পরিস্থিতির কারণে সেটা পেছাতে পারে।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘৫ থেকে ১৫ আগস্ট পর্যন্ত আমার অংশের শুটিং হওয়ার কথা। এখন পর্যন্ত শুটিং শিডিউল ঠিকঠাক আছে। তবে দেশের পরিস্থিতির কারণে ওই তারিখে শুটিং নাও শুরু হতে পারে। পরিস্থিতি বুঝে কিছুদিন পিছিয়ে যেতে পারে।’

তটিনীর হাতে বেশ কিছু কাজ রয়েছে। এরই মধ্যে রয়েছে— রাফাত মজুমদার রিংকুর ‘ভালোবাসার আদরে’, রুবেল হাসানের ‘বউয়ের বিয়ে’ ও মাসিকুল আলমের নাম ঠিক না হওয়া একটি নাটক।