সারা বাংলা

চাঁদপুরে শাহীন হত্যার আসামি শান্ত গ্রেপ্তার 

চাঁদপুরে শহরের বাসস্ট্যান্ডে শাহীনকে কুপিয়ে হত্যার একদিনের মধ্যে অন্যতম অভিযুক্ত শান্ত দাসকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। শাহীন ব্যাংক কলোনির বাসা থেকে বের হয়ে বাসস্ট্যান্ডে যাওয়ার পথে পূর্বশত্রুতার জের ধরে পথ অবরোধ করে কুপিয়ে হত্যা করা হয়।

শনিবার (২৪ আগস্ট) বিকালে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহসীন আলম। 

পুলিশ জানায়, শহরের ব্যাংক কলোনিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সিনিয়র ও জুনিয়র দ্বন্দ্ব নিয়ে শাহীনকে কুপিয়ে হত্যায় শান্ত সরাসরি জড়িত। তিনি ব্যাংক কলোনির অজয় চন্দ্র দাসের ছেলে এবং খুন হওয়া শাহীন একই এলাকার ভাড়াটিয়া মৃত স্বপন সরকারের ছেলে। ঘটনার দিন শাহীনকে বাঁচাতে এগিয়ে আসলে ফাহিমকে কুপিয়ে জখম করে। এ মামলায় শান্ত ছাড়াও অন্য আসামিরা হলেন, শামীম (১৯), রাতিম (১৯), সামির (১৯), সামি (১৯), সাকিল (২১)। তারা প্রত্যেকে ব্যাংক কলোনির বাসিন্দা।

নিহত শাহীনের মা সাজেদা বেগম বলেন, ‘শাহীনকে কুপিয়ে হত্যার ঘটনায় ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১২ জনকে আসামি করে হত্যা মামলা করেছি। একজন গ্রেপ্তারের খবরে কিছুটা স্বস্তি পেলাম।’ 

দ্রুত অন্যদের আটক করে আইন আওতায় সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি। 

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মুহসীন আলম বলেন, হত্যায় জড়িত হোতাকে গ্রেপ্তার করা হয়েছে। অতি দ্রুত মামলার অন্য আসামিদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে।