বিনোদন

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদ হারালেন রোকেয়া প্রাচী

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) সহ-সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে অভিনেত্রী রোকেয়া প্রাচীকে। শৃঙ্খলাভঙ্গের দায়ে এ সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটি।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি সাজ্জাদ হোসাইন দোদুল ও যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবলু।

অব্যাহতি দেয়ার কারণ জানতে চাইলে সাজ্জাদ হোসাইন দোদুল জানান, খুব শিগগির আনুষ্ঠানিকভাবে বিষয়টি গণমাধ্যমে জানানো হবে। এখনি এ বিষয়ে বিস্তারিত জানানো যাচ্ছে না। তবে সংগঠনে তার সাধারণ সদস্যপদ থাকবে।

সংগঠন থেকে অব্যাহতি প্রসঙ্গে কিছু জানানো হয়েছে কি না, তা জানতে যোগাযোগ করা হলে রোকেয়া প্রাচীর মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

গত ৮ জুন রাজধানীর বনানী ক্লাবে অনুষ্ঠিত টেলিপ্যাবের দ্বি-বার্ষিক সম্মেলন। এতে ২০২৪-২৬ মেয়াদে আদনান-দোদুলকে সভাপতি ও সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির সহ-সভাপতির দায়িত্বে ছিলেন রোকেয়া প্রাচী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন (ফেনী-৩) থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন রোকেয়া প্রাচী। তবে দল থেকে মনোনয়ন পাননি। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রোকেয়া প্রাচী। দলের বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন তিনি।