সারা বাংলা

গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

রাজশাহীর গোদাগাড়ীতে দুটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ আগস্ট) রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলা সদরের ফায়ার সার্ভিসের মোড় এবং রাজাবাড়িহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার নাজিরপুর গ্রামের মজিবর রহমানের মেয়ে মর্জিনা খাতুন (৫০), গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার মনিরুল ইসলাম (৫০) ও বুজরুকপাড়া মহল্লার মিলন আলী (৩৮)। মনিরুল ইসলাম ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। তার অটোরিকশার যাত্রী ছিলেন মিলন আলী।

পুলিশ জানায়, বুধবার ভোর ৫টার দিকে মহাসড়কের পাশ দিয়ে মর্জিনা খাতুন হেঁটে যাচ্ছিলেন। রাজাবাড়িহাট এলাকায় একটি পিকআপ পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে, সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের ফায়ার সার্ভিসের মোড়ে অটোরিকশা নিয়ে মহাসড়কে উঠছিলেন মনিরুল ইসলাম। এ সময় যাত্রীবাহী বাস অটোরিকশায় ধাক্কা দিলে চালক মনিরুল ইসলাম ও যাত্রী মিলন আলী ঘটনাস্থলে মারা যান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, অটোরিকশায় ধাক্কা দেওয়ার ঘটনায় বাসের বাসচালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সড়ক আইনে মামলার প্রস্তুতি চলছে। মর্জিনা খাতুনের মৃত্যুর ঘটনাতেও থানায় মামলার প্রক্রিয়া চলছে।