সারা বাংলা

মাদারীপুরে বসতঘরে বোমা বিস্ফোরণ

মাদারীপুরে একটি বসতঘরের ভেতর বোমা বিস্ফোরিত হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। এ সময় ঘরটির টিনশেড ও বেড়া উড়ে যায়। তবে, এ ঘটনায় কেউ আহত বা নিহত হননি।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল ৯টার দিকে সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বড়মেহের গ্রামের সেলিনা বেগমের বসতঘরে বিস্ফোরণটি হয়। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সেলিনা বেগম বড়মেহের গ্রামের মনসুর খাঁ’র মেয়ে। তিনি পাশের চাপাতলী গ্রামের মোনাসেফ ফকিরের স্ত্রী। বিয়ের পর বাবার বাড়িতে ঘর তুলে বসবাস করছিলেন সেলিনা। এই ঘটনায় কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে বড়মেহের গ্রামের সেলিনা বেগমের বসতঘরে হঠাৎ বোমা বিস্ফোরণ হয়। ফলে বসতঘরটির টিনশেড ও ঘরের বেড়া উড়ে যায়। খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল ও সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে, এ ঘটনায় কেউ আহত হননি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, সকালে বোমা বিস্ফোরণের খবর পেয়ে সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বোমা বিস্ফোরণের কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে একাধিক টিম। এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, বসতঘরে বোমা কিভাবে আসলো বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।