বিনোদন

দীপিকার মা হওয়ার দিনক্ষণ জানা গেল

প্রথম সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সবকিছু ঠিক থাকলে চলতি মাসে সন্তানের মুখ দেখবেন— এ খবর আগেই জানিয়েছেন এই দম্পতি। কিন্তু চলতি মাসের কবে নাগাদ সন্তানের জন্ম দেবেন দীপিকা?

একটি সূত্র নিউজ১৮-কে বলেন, ‘সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরের ২৮ তারিখ সন্তানের জন্ম দেবেন দীপিকা। দক্ষিণ মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হবেন তিনি। মাতৃত্বকালীন ছুটির প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন দীপিকা।’

সন্তানের মুখ দেখার জন্য মুখিয়ে আছেন রণবীর-দীপিকা। চলছে নানা আয়োজনও। এ জুটির ভক্তরাও উচ্ছ্বসিত। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তারা দুই শিবিরে বিভক্ত হয়ে গেছেন। এক দলের দাবি— কন্যা সন্তান জন্ম দেবেন দীপিকা। অন্য দল বলছেন, পুত্র সন্তানের কথা। কিন্তু রণবীর-দীপিকার ঘর আলো করে কে আসছে? পুত্র নাকি কন্যা?

ফিল্মিবিট এক প্রতিবেদনে জানিয়েছে, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি পুত্র সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন। এরই মধ্যে তারা উদযাপনও শুরু করেছেন।  

গত ২৯ ফেব্রুয়ারি মা হতে যাওয়ার ঘোষণা দেন দীপিকা পাড়ুকোন। তবে পুত্র নাকি কন্যা সন্তানের মা হবেন তা জানাননি দীপিকা কিংবা রণবীর সিং। আপাতত অপেক্ষা করা ছাড়া বিকল্প নেই তাদের ভক্তদের!

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু তা অস্বীকার করে আসছিলেন তারা। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি।