সারা বাংলা

লক্ষ্মীপুরে ত্রাণ পেলো বন্যার্ত ৬০০ পরিবার

লক্ষ্মীপুর সদর ও রায়পুর উপজেলার বন্যা কবলিত ৬০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত কেন্দ্রীয় যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয় সম্পাদক লায়ন হারুন অর রশিদ হিরো দুর্গত এলাকায় খাদ্য সহায়তা বিতরণ করেন।

জানা গেছে, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের প্রত্যেক নেতাকর্মীতে বন্যায় দুর্গতদের পাশে দাঁড়ানোর  আহ্বান করা হয়েছে। দলীয় নির্দেশনা বাস্তবায়নে লক্ষ্মীপুরসহ বন্যা দুর্গত এলাকায় বিএনপির ত্রাণ বিতরণ কাজ অব্যাহত রয়েছে। যুবদল নেতা হিরোর উদ্যোগে লক্ষ্মীপুর দালালবাজার ও রায়পুরের চরমোহনা ইউনিয়নের ৬০০ দুর্গত পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয় সম্পাদক লায়ন হারুন অর রশিদ হিরো বলেন, ‘লক্ষ্মীপুর আমার জেলা। এখানকার মানুষ ভয়াবহ বন্যায় দিন কাটাচ্ছে। আমি সাধ্যমতো তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। একইসঙ্গে অন্তর্বর্তীকালীন সরকারের কাছে আহ্বান থাকবে বন্যায় ক্ষতিগ্রস্তদের যেন পুনর্বাসন নিশ্চিত করা হয়।’

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ওবায়দুল হক নাছির, রায়পুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ভিপি নজরুল ইসলাম লিটন, জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান সোহেল,  যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুব আলম মামুন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।