বিনোদন

রণবীর সিংকে নিয়ে নির্জন দ্বীপে থাকতে চান অনন্যা

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। তার আরেক পরিচয় তিনি অভিনেতা চাংকি পান্ডের মেয়ে। তারকা সন্তান হওয়ায় ছোটবেলা থেকেই সবার নজরে ছিলেন। বলিউডে নাম লেখানোর পর মিডিয়ার কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। ‘কল মি বে’ শিরোনামের সিরিজটি আগামী ৬ সেপ্টেম্বর অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। বর্তমানে এর প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন। এ উপলক্ষে পিঙ্কভিলাকে সাক্ষাৎকার দিয়েছেন অনন্যা।

এ আলাপচারিতার ‘র‌্যাপিড ফায়ার’ বিভাগে সঞ্চালক জানতে চান, নির্জন কোনো দ্বীপে কোন অভিনেতার সঙ্গে থাকতে চান? জবাবে অনন্যা পান্ডে বলেন, ‘রণবীর সিং।’ এ অভিনেতাকে বেছে নেওয়ার কারণ ব্যাখ্যা করে অনন্যা পান্ডে বলেন, ‘রণবীর সিং। কারণ সে নেচে বা কিছু একটা করে আমাকে বিনোদিত করবে। আমি বিরক্ত হতে চাই না।’

 

এরপর জানতে চাওয়া হয়, অভিনেত্রী হিসেবে নিজেকে কত নাম্বার দেবেন? সঞ্চালকের এ প্রশ্নের উত্তরে অনন্যা পান্ডে বলেন, ‘এটা আমি করতে পারি না। নিজেই নিজেকে কীভাবে মূল্যায়ন করি! তবে প্রায় ৩ দিতে পারি।’

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পান্ডে। তারপর বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। অনন্যা পান্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘খো গায়ে হাম কাঁহা’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন এই তরুণ অভিনেত্রী।

অভিনয় ক্যারিয়ার দীর্ঘ না হলেও ব্যক্তিগত নিয়ে বহুবার আলোচনায় উঠে এসেছেন অনন্যা। তার সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতা আদিত্য রায় কাপুর, শাহরুখ পুত্র আরিয়ান খানের। তবে কখনো সম্পর্কের কথা স্বীকার করেননি এই অভিনেত্রী।