সারা বাংলা

মুন্সীগঞ্জে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

মুন্সীগঞ্জের সিরাজদিখানের মালখানগর ইউনিয়নে গীতা রানী দে (৪৮)  নামে এক নারী আত্মহত্যা করেছেন।  উপজেলার লতব্দী ইউনিয়নের একটি মসজিদের ছাদে জমে থাকা পানি পরিষ্কার করা সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. রোমান দেওয়ান (২৭) নামে এক যুবক মারা গেছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে দুই মৃত্যুর ঘটনা হয় বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, আজ সকাল ৯টার দিকে মালখানগর ইউনিয়নের আরমহল গ্রামের মৃত মন্টু চন্দ্র দের স্ত্রী গীতা রানী নিজ বসত ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। 

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো. মোক্তার হোসেন জানান, মারা যাওয়া গীতা রানী মানসিক ভারসাম্যহীন ছিলেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে দেওয়া হয়েছে । 

এদিকে, একই দিন সকাল ১০টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের লতব্দী গ্রামের দেওয়ান বাড়ি জামে মসজিদের ছাদে জমে থাকা বৃষ্টির পানি পরিষ্কার করছিলেন রোমান দেওয়ান। এসময় বিদ্যুতের তারের সংস্পর্শে এলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রোমান দেওয়ান লতব্দী গ্রামের সেন্টু দেওয়ানের ছেলে। 

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মুক্তার হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।