বিনোদন

রাইজিংবিডি স্পেশালে শখ

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। জনপ্রিয় এই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠান ‘রাইজিংবিডি স্পেশাল’। এই অনুষ্ঠানে অংশ নিয়ে থাকেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ব্যক্তিত্বরা।

রাহাত সাইফুলের উপস্থাপনায় ‘রাইজিংবিডি স্পেশাল’-এ এবারের পর্বে থাকছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। রোববার (৮ সেপ্টম্বর) সন্ধ্যা ৭টায় রাইজিংবিডির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে ভিডিও সাক্ষাৎকারটি প্রচার করা হবে।

এ অনুষ্ঠানে শখ তার ক্যারিয়ারের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন। বিশেষ করে শাকিব খানের সঙ্গে তার কাজের অভিজ্ঞতা ও চলচ্চিত্র নিয়ে তার ভাবনার কথাও শেয়ার করেছেন। 

একসময় তুমুল ব্যস্ত ছিলেন আনিকা কবির শখ। জনপ্রিয়তার কারণে তাকে নিয়ে অনেক পরিচালক-প্রযোজক একের পর এক কাজ করেছেন। তুমুল ব্যস্ততার মধ্যেই বিয়ে করে সংসারী হন। কিছুদিন বিরতি নিয়ে আবারো নাটক-বিজ্ঞাপনে নিয়মিত হয়েছেন শখ। তার দীর্ঘ ক্যারিয়ার মোশাররফ করিমের সঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করেন। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়েও কথা বলবেন রাইজিংবিডি স্পেশালে।

এর আগে রাইজিংবিডি স্পেশালে অতিথি হয়েছেন— মিশা সওদাগর, অঞ্জনা সুলতানা, অপু বিশ্বাস, জায়েদ খান, পূজা চেরি, প্রার্থনা ফারদিন দীঘি, আইরিন সুলতানা, সাইমন সাদিক, জাহারা মিতু, অধরা খান, বিপাশা কবির, পুষ্পিতা পপি, শিপন মিত্র, সাঞ্জু জন, মৌমিতা মৌ, মৌ খান, মুনমুন, পলিসহ দেশের জনপ্রিয় তারকারা।