সারা বাংলা

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মালবাহী ট্রাকের ধাক্কায় তানজু শেখ (১৮) নামে এক কিশোর নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

নিহত তানজু শেখ গোপালগঞ্জ সদরের খেলনা এলাকার ট্রাক চালক ইকবাল শেখের ছেলে। তানজু তার বাবার ট্রাকে সহযোগী হিসেবে কাজ করতেন।

ফকিরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার মোল্লা মনিরুজ্জামান জানান, ট্রাক চালক ইকবাল শেখ একটি ফিলিং স্টেশনে তেল নেওয়ার জন্য ট্রাকটি দাঁড় করায়। তার ছেলে তানজু শেখ ট্রাক থেকে নেমে পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় রড বোঝাই খুলনাগামী দ্রুতগতির ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তানজু শেখ ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুমন রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ফকিরহাটের টাউন-নওয়াপাড়া মোড় থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক পালিয়ে যাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।