চাকরি

শিক্ষক নেবে সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজধানী ঢাকার সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ। প্রতিষ্ঠানটি প্রভাষক, সহকারী শিক্ষক, অফিস সহকারী ও পরিচ্ছন্নতা কর্মী পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। 

পদের নাম: প্রভাষক

বিষয়: উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন

পদ সংখ্যা: ১।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/সমমানের স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি।

অভিজ্ঞতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠানের কলেজ সেকশন-এ প্রভাষক পদে অভিজ্ঞতাকে অগ্রাধিকার দেয়া হবে।     বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা। 

পদের নাম: সহকারী শিক্ষক (মাধ্যমিক শাখা)

বিষয়: হিসাববিজ্ঞান। 

পদ সংখ্যা: ১।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/সমমানের স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (বিএড ডিগ্রিসহ), ১২,৫০০-৩০,২৩০ টাকা (বিএড ডিগ্রি ব্যতীত)।  

পদের নাম: সহকারী শিক্ষক (মাধ্যমিক শাখা- ইংলিশ ভার্সন)

বিষয়: বিজ্ঞান। 

পদ সংখ্যা: ১।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞান/রসায়ন বিজ্ঞান/জীববিজ্ঞানে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি/সমমানের স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (বিএড ডিগ্রিসহ), ১২,৫০০-৩০,২৩০ টাকা (বিএড ডিগ্রি ব্যতীত)।

পদের নাম: অফিস সহকারী

পদ সংখ্যা: ১।

যোগ্যতা: শিক্ষা বোর্ড থেকে কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/সমমান পাস। বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা। মাইক্রোসফট অফিস, ট্রাবলশুটিং, গ্রাফিক্স ডিজাইন এবং কম্পিউটার টাইপিং এ বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে।  

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: অফিস সহকারী (আইসিটি)

পদ সংখ্যা: ১।

যোগ্যতা: ব্যবসায় শিক্ষা বিভাগে এইচএসসি/সমমান পাসসহ ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। মাইক্রোসফট অফিস এবং কম্পিউটার টাইপিং এ বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে।  

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: পরিচ্ছন্নতা কর্মী

পদ সংখ্যা: ১।

যোগ্যতা: জেএসসি/জেডিসি/সমমান পাস। 

বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।

অন্যান্য যোগ্যতা 

প্রত্যেক পদে প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩৫ বছর হতে হবে। প্রভাষক ও সহকারী শিক্ষক পদে সমগ্র শিক্ষা জীবনে কমপক্ষে ২টি (দুইটি) স্তরে প্রথম শ্রেণি/বিভাগ/সমমান থাকতে হবে এবং কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে না।

অন্যান্য সুবিধাদি 

বিধি মোতাবেক বাড়িভাড়া, চিকিৎসা ভাতা এবং চাকরি স্থায়ীকরণ সাপেক্ষে পিএফ, গ্র্যাচুইটি ও অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী প্রদান করা হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনে www.casc.edu.bd অথবা https://cascjobs.apply.ac-এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি প্রভাষক পদের জন্য ৬৫০ টাকা, সহকারী শিক্ষক (মাধ্যমিক শাখা) পদের জন্য ৫৫০ টাকা এবং অফিস সহকারী (আইসিটি), অফিস সহকারী ও পরিচ্ছন্নতা কর্মী পদের জন্য ৩৫০ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে হবে  (বিকাশ চার্জ প্রযোজ্য)।

আবেদনের শেষ তারিখ

১৯ অক্টোবর, ২০২৪।