খেলাধুলা

পরিবারের সদস্যের ছুরিকাঘাতে আহত আর্জেন্টাইন ফুটবলার

আর্জেন্টিনার সাবেক তারকা ফুটবলার এজেকুয়েল লাভেজ্জিকে ছুরিকাঘাত করেছেন তারই পরিবারের এক সদস্য। এই ঘটনায় মারাত্মক আহত হয়েছেন জাতীয় দলের হয়ে বিশ্বকাপ খেলা এই ফুটবলার। পেটে ছুরিকাঘাতে আহত লাভেজ্জিকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। খবর আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের।

ঘটনা ঘটেছে বুধবার (২০ ডিসেম্বর)। টিওয়াইসি স্পোর্টস জানায়, উরুগুয়ের মালদোনাদোয় স্থানীয় সময় গতকাল ভোরে পরিবারিক পার্টিতে ছিলেন লাভেজ্জি। এ সময় তার সঙ্গে প্রেমিকাও ছিলেন। পার্টিতেই পরিবারের কেউ তাকে ছুরিকাঘাত করেন।  সঙ্গে সঙ্গে জরুরী সেবা সংস্থার নম্বরে ফোন করা হয়।

জানা গেছে, ছুরিকাঘাতের ফলে লাভেজ্জির পেটে ও কলারবোনে ক্ষত সৃষ্টি হয়। এমতাবস্থায় জরুরি সেবায় নিয়োজিতরা এসে তাকে মালদোনাদোর কান্তেগ্রিল সানাতোরিয়াম হাসপাতালে নিয়ে যান। সেখানে ডাক্তার অগুস্তিনির অধীন চিকিৎসাধীন আছেন ৩৮ বছর বয়সী সাবেক এই ফুটবলার।

এই ঘটনা মোড় নিচ্ছে জলঘোলার দিকে। তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, লাভেজ্জিকে কেউ ছুরিকাঘাত করেনি। রুমের বাতি পরিবর্তন করতে গিয়ে মই থেকে পিছলে পড়ে গিয়ে আহত হয়েছেন তিনি। তাতে স্থানীয় পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ লাভেজ্জির ছুরিকাহত হওয়ার ঘটনা নিশ্চিত করতে পারেনি। 

জাতীয় দলের হয়ে সকল পর্যায়ের ফুটবল খেলছেন লাভেজ্জি। খেলছেন ২০১৪ বিশ্বকাপের ফাইনালও। ২০১৬ ও ২০১৮ কোপা আমেরিকার দলেও ছিলেন তিনি। যদিও এই তিন টুর্নামেন্টের একটিতেও আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হতে পারেনি। জাতীয় দলের জার্সিতে ৫১ ম্যাচে ৯ গোল করেছেন এই ফুটবলার।