খেলাধুলা

দেশ রূপান্তর, বাংলাদেশ প্রতিদিন, সময় ও এটিএন নিউজের জয়

‘বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪ পাওয়ার্ড বাই বসুন্ধরা কিংস’ রোববার প্রথম দিনের খেলায় জয় পেয়েছে দ্য বিজনেস স্ট্যান্ডার্ড, বাংলাদেশ প্রতিদিন, এটিএন নিউজ, বাংলা ভিশন, কালের কণ্ঠ, সময় টেলিভিশন, দৈনিক দেশ রূপান্তর ও এটিএন বাংলা।

পল্টন আউটার স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল দৈনিক কালের কণ্ঠ ও বৈশাখী টেলিভিশন।  ম্যাচে কালের কণ্ঠ ৭১ রানে জয় পেয়েছে বৈশাখী টেলিভিশনের বিপক্ষে। আগে ব্যাটিং করে কালের কণ্ঠ বিনা উইকেটে ১১৯ রান করে। জবাবে বৈশাখী টেলিভিশনের ইনিংস থেমে যায় ৪৮ রানে। শহীদুল ৩ উইকেট নিয়ে হয়েছেন ম্যান অব দ্য ম্যাচ। বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক তানভীর আহমেদ টিটু।

দ্য বিজনেস স্ট্যান্ডার্ড ৯৪ রানে জয় পেয়েছে বাংলাদেশ প্রতিদিন বিপক্ষে। বিজনেস স্ট্যান্ডার্ড আগে ব্যাটিংয়ে নেমে ১২৩ রান করে। জবাবে বাংলাদেশ প্রতিদিন করতে পারে ২৯ রান। ৩৪ রান করে ম্যাচসেরা হন রবিউল। ম্যাচসেরার পুরস্কার তুলে দেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

দেশ রূপান্তর ৩০ রানে হারিয়েছে মাছরাঙা টেলিভিশনকে। ৩৩ রান করে বিজয়ী দলের ম্যান অব দ্য ম্যাচ হয়েছে মুসাহো মুকুল। এটিএন বাংলা ৯ রানে হারিয়েছে দৈনিক সানকে। এটিএন বাংলার হয়ে মুহাজিল ৩২ রান করে ম্যাচসেরা হয়েছেন।

সময় টেলিভিশন ঢাকা পোস্টকে হারিয়েছে ৯৭ রানের বিশাল ব্যবধানে। আগে ব্যাটিং করে সময় টেলিভিশন ১৩৮ রান করে। জবাবে ৪১ রানের বেশি করতে পারেনি ঢাকা পোস্ট। সাকলাইন ৩০ রান ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন।

বড় জয় পেয়েছে বাংলা ভিশনও। ৭৩ রানে বাংলা ভিশন হারিয়েছে দৈনিক জনকণ্ঠকে। বাংলা ভিশনের করা ১৩১ রানের জবাবে দৈনিক জনকণ্ঠের ইনিংস থেমে যায় ৫৭ রানে। ম্যাচসেরা হয়েছেন জেসি।

বাংলাদেশ প্রতিদিন ১১ রানে হারিয়েছে ডিবিসি টেলিভিশনকে। আগে ব্যাটিং করতে নেমে বাংলাদেশ টেলিভিশন ১০১ রান করে। জবাবে ডিবিসি ৯০ রানের বেশি করতে পারেনি। ৩১ রান করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন মামুন।

এটিএন নিউজ ৫ উইকেটে হারিয়েছে দৈনিক কালবেলাকে। দৈনিক কালবেলার দেওয়া ৮৫ রানের টার্গেট এটিএন নিউজ সহজেই ছুঁয়ে ফেলে। 

সোমবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে মাঠে নামবে রাইজিংবিডি। সকাল ৯টায় রাইজিংবিডির প্রতিপক্ষ দীপ্ত টেলিভিশন।